টাইমলাইনবিনোদনভিডিও

সুশান্তকে ভুলে হাসিমুখে রয়েছেন কিভাবে? ভিডিও পোস্ট করতেই তীব্র আক্রমণ অঙ্কিতাকে

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর এতদিন পরেও সযত্নে তাঁর স্মৃতি আঁকড়ে রেখে দিয়েছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। অভিনেতার বিচারের দাবিতে সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই সরব হতে দেখা গিয়েছে তাঁকে।

তবে এখন সুশান্তের মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ পাঁচ মাস। অন‍্যান‍্যদের মতো অঙ্কিতা নিজেও প্রাক্তনের স্মৃতি ভুলে বর্তমানের সঙ্গে ফের নিজের ব‍্যক্তিগত জীবনে ডুব দিয়েছেন। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর এখন তাঁর জীবনে এসেছে ভিকি জৈন। প্রায়ই তাঁর সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় অঙ্কিতাকে।

sushant singh rajput ankita lokhande suicide reaction main Bangla Hunt Bengali News

নেটিজেনদের একাংশ এবার অভিযোগ করেছেন, নিজের জীবন নিয়েই এখন ব‍্যস্ত হয়ে পড়েছেন অঙ্কিতা। সুশান্তের বিচার নিয়ে তাঁর আর কোনো মাথাব‍্যথা নেই। সম্প্রতি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অঙ্কিতা। সেই ভিডিওকে ঘিরেই সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

সুশান্ত অনুরাগীরা তীব্র আক্রমণ করেছেন অঙ্কিতাকে। একজন লিখেছেন, ‘সুশান্তকে তো আপনি ভুলেই গিয়েছেন’। আবার আরেকজন লিখেছেন, ‘আপনি প্রতিদিন ছবি শেয়ার করবেন, আমরা প্রতিদিন আপনাকে সুশান্তের কথা মনে করাবো।’ তবে এই সব নেতিবাচক মন্তব‍্যে বিশেষ ভাবান্তর দেখা যায়নি অঙ্কিতার।

সম্প্রতি নিজের তুতো বোনের দুই যমজ সন্তানের অন্নপ্রাশন অনুষ্ঠানে গিয়েছিলেন ভিকি ও অঙ্কিতা। দুই শিশুর মুখে ভাতও দিতে দেখা যায় তাঁদের। সেই অনুষ্ঠানের মিষ্টি ছবি, ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেন অঙ্কিতা।

শুধু তাই নয়, সম্প্রতি ভিকির সঙ্গে চুটিয়ে নাচতেও দেখা যায় অঙ্কিতাকে। দুজনেরই পরনে সাদা পোশাক। জনপ্রিয় হিন্দি গান ‘ব‍্যাং ব‍্যাং’ এর তালে কোমর দোলাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সঙ্গে পাল্লা দিয়ে নেচেছেন ভিকিও। বেশ ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

Back to top button