আজকের দিনেই অনুপমের নামের সিঁদুর পরেছিলেন পিয়া! সেই গাঁটছড়ার বাঁধন খুলে গেল মাত্র ৬ বছরেই

বাংলা হান্ট ডেস্ক : আলাপ থেকে বন্ধুত্ব এবং বন্ধুত্ব থেকে প্রেম।‌ এই প্রেমের অনুঘটক ছিলেন অনুপম রায় (Anupam roy) এবং পিয়া চক্রবর্তী (Piya Chakrabarty)। তাদের ভালোবাসার সম্পর্কের বৈশিষ্ট চন্দ্রবিন্দু গান থেকে উঠেছিল। দুজনের দেখা হয়েছিল শহরে মানুষের ভিড়ে, এক বসন্তের দিনে। একজন যাদবপুর আর একজন প্রেসিডেন্সির প্রাক্তন ছিলেন।

   

তারপরেই ২০১৫ সালের ৬ই ডিসেম্বর তারা গাঁটছড়া বেঁধেছিলেন এবং নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন। ২০২১ সালের নভেম্বর মাসে তাদের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। তারা জানান তাদের নানা মতবিরোধ ও মতপার্থক্যের জন্য তাদের এই সিদ্ধান্ত।

এই বিচ্ছেদের পর, তারা স্বামী, স্ত্রী না থাকলেও বন্ধু হিসেবে থাকবেন জারি করেছিলেন। পিয়া চক্রবর্তী বিশেষ বন্ধুর মধ্যে পরমব্রত চট্টোপাধ্যায়ের (parambrata Chattopadhyay) নাম যুক্ত রয়েছে। এর সাথে সাথেই পরমব্রত এবং অনুপম রায়ের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠতে দেখা যায়। কিছু সময় আগেই পরমব্রত সাথে ঘর বেঁধেছে অনুপমের প্রাক্তন স্ত্রী।

আরও পড়ুন : টিকিট মাত্র ২৫ টাকা! এই মাসেই শিয়ালদহ শাখায় চলবে ‘লোকাল এসি ট্রেন’, সুখবর শোনাল রেল

পিয়া বলেছিলেন অনুপমের গাওয়া চন্দ্রবিন্দু গানের মধ্যে দিয়ে তাদের ভালোবাসা গাঢ় হয়ে উঠেছিল। একে অন্যের প্রতি টান এবং আকৃষ্ট হয়ে উঠেছিলন। পিয়া এও বলেছিলেন তাদের পুরোনো সাক্ষাৎকারে তাদের প্রথম দেখার স্মৃতি হিসেবে লেখা হয়েছিল ‘বসন্ত এসে গেছে’। ‘উড়ে যাক’ ছিল আসলে পিয়াকে গানের ছলে লেখা অনুপমের চিঠি ।

আরও পড়ুন : পাকিস্তানে ফের খতম ভারতের শত্রু! আততায়ীর গুলিতে ঝাঁঝরা CRPF কনভয়ে হামলার মাস্টারমাইন্ড

পুরোনো ছবি, কথার টুকরো, আজ তা স্মৃতি। এই বিচ্ছেদের পর আজ তিনজনেই তারা ট্রোলিংয়ের শিকার হচ্ছে। তাদের নেটদুনিয়ায় চলার পথ আজ আবদ্ধ হয়ে পড়েছে ।