‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে’, অনুপমের পোস্ট জুড়ে শুধুই হাহাকার! প্রাক্তনের বিয়ের দিন কোথায় তিনি ?

বাংলাহান্ট ডেস্ক : ‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে…’! এই গানের গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া আজ শুরু করতে চলেছেন জীবনের নয়া অধ্যায়। পেশায় সমাজকর্মী ও মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞ পিয়া চক্রবর্তী আজ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলিউডের অন্যতম এলিজেবেল ব্যাচেলার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে।

   

পিয়া-পরমের প্রেম : 

গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া। ২০২১ সালে বিবাহ বিচ্ছেদ হয় অনুপম ও পিয়ার মধ্যে। যদিও তারপর পিয়ার সাথে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রেমের গুঞ্জন বেশ সাড়া ফেলে দিয়েছিল ভক্ত মহলে। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এই মুহূর্তে টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলার।

আরোও পড়ুন : সরাতে হবে জবরদখল, নয়া সড়ক গড়তে উদ্যোগী পশ্চিমবঙ্গ সরকার! জারি হল কড়া নির্দেশিকা

অনুপম-পিয়ার বিচ্ছেদ: 

সুদর্শন দক্ষ এই অভিনেতার সাথে পিয়ার রসায়ন জমতে দেরি হয়নি। অতিমারির পর থেকেই ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে পিয়া ও পরমব্রতর। লিভ ইন সঙ্গী বিদেশিনী প্রেমিকা ইকার সাথে পরমব্রতর দূরত্ব বাড়ার সময় থেকেই পিয়ার সাথে ঘনিষ্ঠতা বাড়ে অভিনেতার। সেই সময় পিয়া ছিলেন অনুপমের স্ত্রী। এরপর সবাইকে চমকে দিয়ে ২০২১ সালে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেন অনুপম ও পিয়া।

আরোও পড়ুন : বাংলার আকাশে কালো মেঘ, বৃষ্টির সম্ভাবনা উত্তরে! কেমন থাকবে দক্ষিণবঙ্গ? IMD আপডেট

বিবাহবন্ধনে আবদ্ধ পরম-পিয়া : 

এই বিয়ে ভাঙার কারণ হিসেবে তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে আসতে থাকে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। এমনকি গুঞ্জন শোনা যায় পরমব্রতর সাথে পিয়ার পরকীয়ার সম্পর্কের জেরেই বিবাহ বিচ্ছেদ হয়েছে অনুপম ও তাঁর। অবশেষে আজ একদম ঘরোয়া আয়োজনের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরমব্রত ও পিয়া।

1622297349 anupam piya param

অনুপমের স্ট্যাটাস :

এই শুভদিনে অনেকের মনেই প্রশ্ন যে আজকের দিনে কোথায় থাকবেন অনুপম রায়? তাঁর মনের অবস্থাও ঠিক কেমন? সমাজ মাধ্যমে দেখা গেছে আজকে অনুপম রায় উড়ে গিয়েছেন সান ফ্রান্সিসকো। সেই ভিডিও গায়ক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে…’ গানটির লাইনের মাধ্যমে অনুপম কি পাকাপাকিভাবে তাঁর প্রাক্তনীকে বিদায় জানালেন? এই প্রশ্ন ঘুরছে অনেকের মনে।