অনুরাগের ছোঁয়ার প্রতীকের জীবনে এল বড় সুসংবাদ, খবর চাউর হতেই শোরগোল নেটপাড়ায়

   

বাংলা হান্ট ডেস্ক : স্টার জলসা (Star Jalsha) তথা বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো হল ‘অনুরগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বাংলা সিরিয়াল (Bangla Serial) পছন্দ করেন অথচ সূর্য দীপার মান অভিমানের কথা জানেননা এমন মানুষ সত্যিই দূর্লভ। এই সিরিয়ালেরই অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল সূর্যর কাকাই। আর সম্প্রতি তিনিই নাকি বাবা হয়েছেন।

টলি পাড়ার খবর, নতুন সদস্য এসেছে ছোটপর্দার প্রতীক সেনেগুপ্তের বাড়িতে। আর সেটা রিল লাইফে নয় বরং রিয়েল লাইফে। উল্লেখ্য, গত বছরের অগাস্ট মাসেই সামাজিকভাবে বিয়েটা সেরে ফেলেছিলেন টেলি অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী। দীর্ঘদিনের প্রেমিকা রিনিকা সাহার সঙ্গে গাঁটছড়া বাধেন তিনি। আর এবার তাদের সংসার পূর্ণ করে এল এক ফুটফুটে সন্তান।

সোমবার সকালেই অভিনেতা এই সুখবর শেয়ার করে লেখেন, ‘আজ সকালে আমাদের ঘরে এক পুত্র সন্তান এসেছে, আমরা আশীর্বাদ ধন্য।’ তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অভ্রজিৎ এবং রিনিকা। জানিয়ে দিই, রিনিকাও কিন্তু এই ইন্ডাস্ট্রির-ই মানুষ। যদিও তিনি ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পিছনে কাজ করেন। রিনিকা হচ্ছেন টেলি পাড়ার একজন জনপ্রিয় সহকারী পরিচালক।

আরও পড়ুন : ভোর ৫টায় ‘জওয়ান’-এর প্রথম শো! কলকাতার এই মাল্টিপ্লেক্সে সকাল সকাল উঠবে শাহরুখ ঝড়

আজ থেকে প্রায় ৬ বছর আগে ‘কে আপন কে পর’ সিরিয়ালের শুটিং সেটে আলাপ হয় তাদের। সেখান থেকেই শুরু প্রেমপর্ব। এরপর দীর্ঘ ৬ বছর চুটিয়ে প্রেম করার পর গতবছর চার হাত এক হয় তাদের। আর এবার তারকা দম্পতির কোল জুড়ে এল নতুন সদস্য।

আরও পড়ুন : ‘আজ যা বলব সবই তো মিথ্যা হবে…’, উত্তমকে নিয়ে এ কী বললেন সাবিত্রী?

screenshot 2023 09 05 11 07 44 18 a23b203fd3aafc6dcb84e438dda678b6

প্রসঙ্গত উল্লেখ্য, দিন কয়েক আগেই রিল লাইফে দাদু হয়েছেন অভ্রজিৎ। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে বাবা হয়েছে জয়, ছোট্ট দীপের আগমনে হাসির ঝলক সেনগুপ্ত পরিবারে। দীপের ঠাকুর্দাকে বাস্তব জীবনে বাবা হতে দেখে খুশির ঝিলিক ভক্তমহলেও। কেউ কেউ তো আবার মজা করে লিখেছে, ‘একেই বলে সিরিয়ালের মহিমা!’

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর