অপরাজিতার নতুন সিরিয়াল এসেই কেড়ে নিল স্লট! রাতারাতি তল্পিতল্পা গোটালো স্টার জলসার এই সিরিয়াল

   

বাংলা হান্ট ডেস্ক : ছোটপর্দার নামিদামী অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। তবে কিছুদিন আগেই তিনি বলেছিলেন, ‘আমাকে নিতে বড় বাজেট লাগে’। অভিনেত্রীর এই মন্তব্যে বেশ ভালোরকম আলোড়ন সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সেই বক্তব্যের মাসখানেকের মধ্যেই আবারও পর্দায় ফিরলেন তিনি। জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা’ এবার নতুন গল্প নিয়ে আসছেন স্টার জলসার (Star Jalsha) পর্দায়।

শনিবার সকালবেলা সবাইকে চমকে দিয়ে নতুন সিরিয়ালের প্রোমো নিয়ে এল স্টার জলসা। সিরিয়ালের নাম ‘জল থই থই ভালোবাসা’। মা ও মেয়ের মিষ্টি একটা গল্প দেখানো হবে এই মেগায়। যেখানে মায়ের ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা আঢ্য সেখানে মেয়ের ভূমিকায় দেখা যাবে অনুশা বিশ্বনাথন। প্রোমোতেই দর্শকদের মন জিতে নিয়েছে এই মেগা‌।

সিরিয়ালের প্রথম প্রোমোতে দেখা যাচ্ছে রান্নাঘরে আপন মনে নাচছেন অপরাজিতা ওরফে কোজাগরী বসু। সাথে নিজের মনেই সুর ভাঁজছেন ‘মমচিত্তে..’। অন্যদিকে তার মেয়ে স্মার্ট ফোন নিয়ে ব্যস্ত ভ্লগিং-এ। তোতোর কথায়, তার বাড়ির ‘হোম মিনিস্টার’ অর্থাৎ কোজাগরী নাচ-গান-আবৃত্তি সবেতেই নাম্বার ওয়ান। ওদিক থেকে তখন মা জবাব দেয়, ‘সব মায়েরই জুড়ি মেলা ভার’।

আরও পড়ুন : ‘পুরো দোতলা বাসের মতো লাগছে…’, গর্ভাবস্থায় অঙ্কুশকে জড়িয়ে উদ্দাম নাচ! কটাক্ষের শিকার শুভশ্রী

জানিয়ে দিই স্টার জলসার এই নতুন সিরিয়ালের প্রোমো আসার সাথে সাথে সম্প্রচারের দিনক্ষণও জানিয়ে দেওয়া হয়েছে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রাত ৯ টার স্লটে দেখানো হবে অপরাজিতা-অনুশার এই মেগা। যদিও অনুশার নায়ক কে হবে তা এখনই জানা যায়নি। উল্লেখ্য, ঐ একই দিন থেকে শুরু হবে জি বাংলার ‘মিলি’। তবে এখন বড় প্রশ্ন হল, কার সফর বন্ধ করবে অপরাজিতার ‘জল থই থই ভালোবাসা’?

আরও পড়ুন : শিব শরণে অক্ষয় কুমার, জন্মদিনের সকালে পৌঁছে গেলেন মহাকালেশ্বর মন্দিরে, সঙ্গী এই ক্রিকেটার

মিডিয়া সূত্রে খবর, খুব সম্ভবত বন্ধ হতে চলেছে সোনামণি সাহা-প্রতীক সেন এবং সপ্তর্ষি মৌলিক অভিনীত ‘এক্কা দোক্কা’। সিরিয়ালের টিআরপি এবং জনপ্রিয়তা দুটোই এখন তলানিতে। রাধীরাজ জুটি দিয়ে এই গল্প শুরু হলেও তা শেষমেশ বদলে যায়। টিআরপি তুলতে শঙ্খ-মোহর জুটিকেও ফিরিয়ে আনে নির্মাতারা। তবে তাতেও কপাল খোলেনি। আর তাই নাকি এবার এই সিরিয়াল বন্ধই করতে চান নির্মাতারা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর