‘আমি আর সহ্য করতে পারছি না’….দু চোখ ভরা জল; দেখুন, হঠাৎ কী হল অরিজিতের

বাংলাহান্ট ডেস্ক : একজন ব্যক্তি যখন সাফল্যের চূড়ায় থাকেন তখন তাকে নিয়ে হয় মাতামাতি। তবে সেই সাফল্য পাওয়ার পিছনে সেই ব্যক্তির কতটা পরিশ্রম ও অধ্যাবসা রয়েছে তা অনেকেই জানেন না। প্রতিটা পদক্ষেপে করতে হয় লড়াই। সেই লড়াই অনেক সময় অসম হয়। আবার অনেকেই রয়েছেন যারা রাতারাতি হয়ে যান স্টার।

   

কিন্তু সেই খ্যাতি সর্বদা বজায় থাকে না অনেক সময়। আজ গোটা দেশ অরিজিৎ সিং এর জন্য পাগল। কিন্তু অরিজিৎ সিং কে এই জায়গায় পৌঁছাতে করতে হয়েছে হাড়ভাঙা পরিশ্রম। দিনের পর দিন মুম্বাইয়ের মাটিতে দাঁত কামড়ে পড়ে থেকেছেন অরিজিৎ। অরিজিৎ সিং অংশগ্রহণ করেন ফেমগুরুকুল- রিয়েলিটি শোয়ে। সেখানে অনেক সময় তার কণ্ঠস্বর সমালোচিতও হয়েছে।

আরোও পড়ুন : ভাঙছে ১৪৫ বছরের রেকর্ড! আরোও তাড়াতাড়ি পৌঁছবে দার্জিলিং মেল, কমবে প্রচুর সময়; জানাল রেল

এই প্রতিযোগিতায় তিনি সেরার সেরা খেতাব পাননি। উল্টে এখানে তার প্রতিটা ক্ষণ কেটেছে ভয়ে ও আতঙ্কে। ইলা অরুণ এই অনুষ্ঠানের অন্যতম একজন গুরু ছিলেন। একটি কারণবশত তিনি অরিজিৎ সিং এর সাথে কথা বলা বন্ধ করে দেন। তারপর অরিজিৎ ইলা অরুণের সামনে হাত জড়ো করে কান্নায় ভেঙে পড়েন। বারবার ক্ষমা চান ইলা অরুণ এর কাছে। সেই ভিডিও সমাজ মাধ্যমে ঘুরে বেড়ায় মাঝেমধ্যেই।

আরোও পড়ুন : পর্যটন মানচিত্র নিয়ে নয়া প্ল্যান মুখ্যমন্ত্রীর! ৪০০টি ধর্মস্থান নিয়ে এবার বড়সড় ঘোষণা মমতার

অরিজিৎকে ইলা অরুণ পাল্টা জানান যে তার অধিকার রয়েছে কারোর উপর রাগ-অভিমান করার। সেই জায়গায় দাঁড়িয়ে কিছু সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবুও অরিজিৎ হাল ছাড়েননি। সবার সামনে হাত জড়ো করে কেঁদে ভাসিয়েছিলেন সেদিন। অরিজিৎ বারবার জানান যে তিনি ইলা অরুণের কাছে তালিম নিতে চান। গান শিখতে চান তার কাছে।

The reason Arjit singh is so down to earth
byu/Left_Bee5657 inBollyBlindsNGossip

সেদিনের অঝোরে কাঁদা ছোট্ট ছেলেটি আজ সবার আইডল। পরিশ্রম আর চেষ্টা থাকলে যে স্বপ্নকে ছুঁয়ে দেখা যায় তা প্রমাণ করে দিয়েছেন অরিজিৎ সিং। মাঝেমধ্যেই সমাজ মাধ্যমে অরিজিৎ সিং ও ইলা অরুণের সেই ভিডিও ভাইরাল হয়। এই ভিডিও বারবার প্রমাণ করে যে মানুষের চেষ্টা মানুষকে পৌঁছে দিতে পারে সাফল্যের দুয়ারে।

সম্পর্কিত খবর