আন্তর্জাতিকটাইমলাইন

বাংলাদেশে ভয়াবহ নৌকাডুবিতে প্রাণ হারাল ৩০, নিখোঁজ বহু! বাড়তে পারে মৃতের সংখ্যা

বাংলা হান্ট ডেস্কঃ সোমবার সকাল ৯ঃ৩০ নাগাদ বাংলাদেশে (Bangladesh) এক ভয়াবহ নৌকাডুবিতে ৩০ জনের মৃত্যু হয়েছে। শোনা যাচ্ছে যে এখনো অনেকেই এই দুর্ঘটনায় নিখোঁজ। আধিকারিকরা জানান কমপক্ষে ৩০ জনের মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়। এক আধিকারিক জানান, বুড়িগঙ্গায় এক নৌকার সাথে আরেক নৌকার টক্করে এই দুর্ঘটনা ঘটে।

নৌকায় সেই সময় ১০০ জনের মতো যাত্রী ছিল। মৃতদের মধ্যে ছয়জন মহিলা আর ৩ জন বাচ্চাও ছিল। বাংলাদেশের জল পরিবহণ অধিদম্পতের প্রধান গৌতম সাদিক বলেন, সকাল বেলায় একটি যাত্রী বোঝাই নৌকা আরেকটি নৌকায় গিয়ে ধাক্কা মারে, এর ফলে নৌকাডুবি হয়।

বাংলাদেশের একটি সংবাদ মাধ্যম অনুযায়ী, এই দুর্ঘটনা ঢাকার শ্যামবাজারের পাশে সকাল ৯ঃ৩০ নাগাদ হয়েছে। জল অধিদপ্তরের ট্রান্সপোর্ট ইনস্পেকটর বলেন, মর্নিং বাদ্দড় নামের একটি নৌকা মুনশিগঞ্জের সদরঘাটের দিকে যাচ্ছিল, তখন চাঁদপুর থেকে আসা ময়ূরী-২ নামের একটি নৌকার সাথে সংঘর্ষ হয়। এর টক্করে মর্নিং বার্ড ডুবে যায়।

অনেকেই সাঁতরে নিজের জীবন বাঁচাতে সক্ষম হয়, আর কয়েকজনকে উদ্ধার করা হয়। প্রশাসন জানায়, এখনো জানা যায়নি যে কয়জনকে বাঁচানো সম্ভব হয়েছে আর কয়জন নিখোঁজ। এখনো উদ্ধারকার্য চলছে। নেভি, কোস্ট গার্ডের টিম আর ফায়ার সার্ভিসের দল উদ্ধারকার্যে লেগেছে।

Back to top button