TRP-র খেল, সন্ধ্যা নামলেই অ্যাডাল্ট সিনের রমরমা! এই ৩ সিরিয়াল বয়কটের ডাক দিল দর্শক

   

বাংলা হান্ট ডেস্ক : সময়ের সঙ্গে তাল মিলিয়ে ধীরে ধীরে সাহসী হয়ে উঠছে বাংলার (Bangla Serial) ডেলি সোপগুলি। ওয়েব সিরিজে তো সাহসী দৃশ্যের রমরমা ছিলই, পাশাপাশি এখন বাংলা সিনেমাতেও লিপ লকিং এর দৃশ্য তো জলভাত। তবে সিরিয়ালের ক্ষেত্রে এতদিন বিষয়টা একটু এড়িয়েই চলা হত। তবে এবার সেখানেও জায়গা করে নিচ্ছে রোমান্টিক সব দৃশ্য।

আসলে বিগত কয়েক বছর ধরেই দর্শকদের স্বাদ খানিকটা বদলেছে। শাশুড়ি-বৌমার ঝগড়ার বদলে অন্যধারার গল্প দেখতে বেশি পছন্দ করছে অডিয়েন্স। এই যেমন সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) দেখানো হয়েছে, ল্যাব থেকে সূর্যর স্পার্ম চুরি করে গর্ভবতী হয়েছে মিশকা। এর আগে কোনও সিরিয়ালে বিজ্ঞানের এই ব্যবহার দেখানো হয়নি।

অন্যদিকে জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’র কাহিনীও একেবারে আনকোরা। সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন যে, বিয়ের পর থেকেই ম্যারিটাল রেপ-র শিকার নায়িকা শিমুল। তার স্বামী পরাগ তার ইচ্ছার বিরুদ্ধেই নিজের লালসা চরিতার্থ করছে এখানে। এর আগে কখনও কোনও বাংলা সিরিয়ালে এই ধরণের কন্টেন্ট দেখানো হয়নি।

আরও পড়ুন : অস্কার প্রাপ্ত হলেও ব্রাত্য বাংলায়! কোথায় হারিয়ে গেলেন হলিউড পরিচালকদের পছন্দের ভিক্টর ব্যানার্জী?

একইভাবে স্টার জলসার ‘তোমাদের রানী’ও বাকিদের চেয়ে অনেকটাই আলাদা। সাম্প্রতিক পর্বেই দেখানো হয়েছে যে, বিয়ের আগেই শারীরিকভাবে সম্পর্ক স্থাপন করেছে দুর্জয়-রানী। এর আগে পর্যন্ত বিয়ের পরেও নায়ক-নায়িকার মিলন দেখাতে মাসের পর মাস লেগে যেত। তবে ‘তোমাদের রানী’ সম্পূর্ণ আলাদা। আজকের দিনে বিষয়টা যদিও একেবারেই জলভাত।

আরও পড়ুন : দ্বিতীয় বিয়ে করছেন সৌরভ! ‘দাদাগিরি’র মঞ্চে ফাঁস হল সিক্রেট, কী বলছেন ডোনা?

সম্প্রতি এই তিনটি ধারাবাহিকের বিরুদ্ধে সরব হয়েছেন দর্শকদের একাংশ। অনেকের মতেই, একটা পারিবারিক শো-তে এই ধরণের অ্যাডাল্ট সিন দেখানো উচিত নয়। গল্পের ধারা যে, শাশুড়ি-বৌমার লড়াই থেকে সরে এসেছে সেটা ভালো কথা, কিন্তু তা বলে এসব দৃশ্য একেবারেই মেনে নিতে পারছেনা নেটিজেনদের একাংশ। যে কারণে কেউ কেউ তো আবার সোশ্যাল মিডিয়ায় এইসব সিরিয়ালকে বয়কট করারও ডাক দিচ্ছে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর