টাইমলাইনখেলাক্রিকেট

আজ থেকে শুরু অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ওয়ানডে সিরিজ, প্রথম ম্যাচের আগে সমীহের সুর ফিঞ্চের গলায়

বাংলা হান্ট ডেস্কঃ আজ থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজ। আজ ম্যাঞ্চেস্টারে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়া এবং ইয়ন মর্গ্যানের ইংল্যান্ড। একদিকে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন অপরদিকে প্রাক্তন বিশ্বচ্যাম্পিয়ন, দুই মহাশক্তির লড়াই দেখার জন্য ইতিমধ্যেই অধীর আগ্রহে অপেক্ষা করছে বিশ্ব ক্রিকেট।

তবে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে নামার আগে সমীহর সুর শোনা গেল অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চের গলায়। সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে 2-1 ব্যবধানে অস্ট্রেলিয়াকে হারিয়ে দিয়েছে ইংল্যান্ড। ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ জয়ের নায়ক ওপেনার জস বাটলার। তবে ওয়ানডে সিরিজে তিনি ওপেনিংয়ে থাকবেন না এমনটাই জানিয়েছে ইংল্যান্ড ক্রিকেট।

162011337e192ff06722ac57edc595e43e15219151c4a65c47a9c573354a594af021cdbe5 Bangla Hunt Bengali News

ওয়ানডে সিরিজে নামার আগে বৃহস্পতিবার ম্যাঞ্চেস্টারে সাংবাদিক সম্মেলন করে অজি অধিনায়ক ফিঞ্চ জানিয়েছেন, “বিগত কয়েক বছর ধরে সীমিত ওভারের ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করছে ইংল্যান্ড দল। তাদের আগ্রাসী ক্রিকেটই তাদের জয়ের মূল মন্ত্র। শেষ ওয়ানডে বিশ্বকাপও জিতেছে ইংল্যান্ড, এই ইংল্যান্ড দল বর্তমানে খুবই ভয়ঙ্কর। তবে আমরা ওদের চেয়ে কম যায় না, আমরা অতীতকে কখনোই মনে রাখি না সব সময় ভবিষ্যতের দিকে তাকিয়েই খেলি।”

Back to top button