বৌ ডাকে ভাই বলে! ৫৬ বছর বয়সে কলেজ ছাত্রীকে বিয়ে বাঙালি অভিনেতার! কীর্তি দেখে হতবাক সকলে

বাংলা হান্ট ডেস্ক : ওপার বাংলায় এখন ‘ব্যাচলার পয়েন্ট’ (Bachelor Point) খ্যাত হাবু ভাইয়ের রমরমা। গত দুদিন ধরে গোটা বাংলাদেশ মজে আছে তাকে নিয়ে। কারণ অবশেষে তার বাড়িতে আসছে রানার হাত দেখার লোক। আর সেই সাথে ঘুচেছে ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত হাবু ভাই ওরফে চাষী আলমের (Chashi Alam) ব্যাচলার তকমা।

   

অনেকেই হয়ত বিষয়টা বুঝতে পারছেন না। তাদের জন্য বলি, পড়শি দেশের জনপ্রিয় অভিনেতা হলেন চাষী আলম। ব্যাচেলার পয়েন্ট নাটকের সুবাদে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে দুঃখ একটাই যে তার কোনও প্রেমিকা নেই। আসলে একবার প্রেমে ব্যর্থ হওয়ার পর আর ও পথ মাড়িয়েও দেখেননি চাষী আলম।

তবে এবার সেই পণ ভাঙলো। ৫৬ বছর বয়সে এসে মন বদলালেন অভিনেতা। প্রতিজ্ঞা ভেঙে কলেজ ছাত্রী তুলতুলের সাথে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা। জানা যাচ্ছে, হাবু ভাই-র অভিনয়ের চরম ভক্ত তুলতুল। আজ থেকে মাস ছয়েক আগে পরিচয় হয় দু-জনের। প্রিয় তারকার সাথে সেলফি তোলার আবদার দিয়ে শুরু হয় দুজনের বন্ধুত্ব।

আরও পড়ুন : ‘যেন শোলে রিলিজ করেছে..’, ওহ লাভলি মুক্তি পেতেই অমিতাভের সঙ্গে নিজের তুলনায় মদন মিত্র?

untitled design 2 1

যদিও দু’জনের বয়সের ফারাক বিস্তর রয়েছে তবে এতে কোনরকম আপত্তি দেখায়নি তার পরিবার। বরং দুই পরিবারের সম্মতিতে এবং উপস্থিতিতেই সম্পন্ন হয় তাদের বিয়ে। গত শুক্রবার গুলশানের এক রেস্তোরাঁয় ছোট্ট করে অনুষ্ঠান সেরেছেন তারা। বিয়ে করে তুলতুলকে ঘরেও নিয়ে চলে এসেছেন তিনি।

আরও পড়ুন : প্রিয়জনকে হারিয়ে শোকাহত প্রীতি জিন্টা, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দেখে চোখে জল ভক্তদের

untitled design 2023 08 25t110721.454 0

গত বৃহস্পতিবার গায়ে হলুদ দিয়ে শুরু হয় বিয়ের অনুষ্ঠান। জানা যাচ্ছে কাবিন নাকি আগেই হয়ে গেছিল‌। এরপর শুক্রবার গুরুজনদের আশীর্বাদ নিয়ে চার হাত এক হয় তাদের। প্রসঙ্গত উল্লেখ্য, তুলতুল হল ঢাকার এক কলেজের অনার্সের ছাত্রী। বিয়ের পরেও নাকি তার সেই ছাত্রীসুলভ ব্যবহারে কোনও পরিবর্তন আসেনি। এদিকে তুলতুলের কাছেও গোটা বিষয়টা একপ্রকার স্বপ্নের মত।

সম্পর্কিত খবর