দেবের বাঘাযতীন মুক্তির আগেই দুঃসংবাদ! পরিচালককে নিয়ে এল চরম খারাপ খবর, চিন্তায় ভক্তরা

বাংলা হান্ট ডেস্ক : সদ্যই সামনে এসেছে বহুল চর্চিত বাংলা ছবি ‘বাঘা যতীন’র (Bagha Jatin) টিজার। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন টলিউডের সুপারস্টার দেব (Dev)। যা নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। সকলেই এখন কেবল ছবি মুক্তির জন্য অপেক্ষা করে আছে। আর তার মাঝেই সামনে এল বড় খবর। ক্যান্সারে (Cancer) আক্রান্ত হয়েছেন পরিচালক অরুণ রায় (Arun Roy)।

   

খবর ছড়াতেই রীতিমত হইচই শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এমতাবস্থায় সবাই যখন পরিচালককে নিয়ে চিন্তিত, অরুনবাবু তখন বিষয়টিকে বেশ হালকাভাবেই নিলেন। পরিচালকের কথায়, ‘‘ক্যানসার হয়েছে তো কী হয়েছে! যে কারওরই হতে পারে। এটা নিয়ে আলাদা করে আলোচনার কিছু নেই।’’

সূত্রের খবর, দিন কয়েক আগে অরুনবাবুর খাদ্যনালীতে ক্যান্সার ধরা পড়েছে। তবে সেই রোগ এখনও ফার্স্ট স্টেজেই রয়েছে। আর আজকের দিনে চিকিৎসা ব্যবস্থা এতটা উন্নত যে প্রাথমিক পর্যায়ে ধরা পড়লে ক্যান্সারও সারানো যায়। ডাক্তারের কথা অনুযায়ী, চিকিৎসার জন্য কেমোথেরাপি নিতে হবে অরুনবাবুকে।

আরও পড়ুন : রোজ নিয়ম করে দেখেন ‘অনুরাগের ছোঁয়া’! সোনা-রূপার উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

এই বিষয়ে সাংবাদিকদের প্রশ্ন ছিল, দেব কি জানেন তার পরিচালকের অসুস্থতার কথা? জবাবে অরুন রায় বলেন, “দেব কেন? ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। তবে আমার কোনও অসুবিধা হচ্ছে না। চিকিৎসকের পরামর্শ মতোই সব কিছু এগোবে।’’ এমনকি শারীরিক অসুস্থতার জন্য তিনি বাড়িতেও বসে থাকতে চাননা বলেই জানিয়েছেন।

আরও পড়ুন : প্রিয়জনকে হারিয়ে শোকাহত প্রীতি জিন্টা, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দেখে চোখে জল ভক্তদের

barandbench import 2015 07 arun roy

ক্যান্সার নিয়েই তিনি ‘বাঘাযতীন’-র ট্রেলার প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন। আসন্ন পুজোতেই মুক্তি পাবে দেবের এই ছবি। তবে তার আগেই ‘অরণ্যের দিনরাত্রি’ ছবির শুটিং শেষ করেছেন পরিচালক। জোরকদমে চলছে ছবির ডাবিংয়ের কাজ। আগামী দিনের প্ল্যানিং নিয়ে তিনি বলেন, ‘‘দেখুন, রোগ রোগের জায়গায় রয়েছে। সিনেমা সিনেমার জায়গায়। এদের মধ্যে কোনও বিরোধে আমি বিশ্বাসী নই। কাজ থামাব না।’’

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর