এক চুটকিতে জল গরম, লাগবে না বিদ্যুৎ! সাশ্রয়ী মূল্যে গিজার এনে তাক লাগিয়ে দিল Bajaj

বাংলা হান্ট ডেস্ক : শীতের দিন (Winter Season) এসেই গেলো। এদিকে আবার কনকনে ঠান্ডা বেড়ে যাওয়ার সাথে সাথেই মানুষের গরম জলের চাহিদাও বেড়েছে। এখনও এমন অনেক বাড়ি আছে যারা জল গরম করার জন্য স্টোভ এবং গ্যাস ইত্যাদি ব্যবহার করে, যা খুবই বিপজ্জনক। এই পরিস্থিতিতে, আপনার বাড়িতে একটি গিজার (Geyser) থাকা খুবই দরকার। এতে কিছু মিনিটের মধ্যেই জল গরম হয়ে যাবে।

   

শীতকালে একটি জিনিসের চাহিদা সব থেকে বেশি থাকে, আর তা হল গরম জল। আর এই চাহিদা মেটানোর জন্য সব থেকে বেশি যা ব্যবহার করা হয়, তা হল গিজার (Geyser)। স্নান করা, বাসন ধোয়া থেকে শুরু করে জামাকাপড় ধোয়া বা ঘর পরিষ্কার করা, সব কাজেই গিজার ব্যবহার করা হয়। এত সুবিধা দেখে যখন মানুষ গিজার কেনার কথা ভাবে, তখন অনেক ক্ষেত্রেই গিজারের দাম দেখে  পিছিয়ে আসেন।

আপনিও কি ঠিকঠাক বাজেটের মধ্যে একটা গিজার কিনতে চান? তাহলে এই প্রতিবেদনটি রইলো শুধুমাত্র আপনার জন্য। এবারে আপনি পেয়ে যাবেন মাত্র ৫০০০ টাকায় ভালো গিজার।

আরও পড়ুন : সাংসদ পদ খোয়ানোর পর এবার সুপ্রিম কোর্টেও ঝটকা! মহুয়ার মাথায় ভেঙে পড়ল দুঃখের পাহাড়

সম্প্রতি অনেক কম দামে গিজার এনেছে Bajaj কোম্পানি। আপনি খুব সহজেই কম দামের মধ্যে কিনে ফেলতে পারবেন BAJAJ 6 L Gas Water Geyser। ফ্লিপকার্ট থেকে আপনি এটি অর্ডার করতে পারবেন। এখানে এটির দাম মাত্র ৬,৪৫০ টাকা। তবে আপনি এটি ১২% ছাড়ে ৫,৬৭৫ টাকায় কিনতে পারবেন। এই মুহূর্তে আপনি যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থেকে অর্ডার করেন তাহলে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এরই সাথে আপনি পেয়ে যাবেন ২ বছরের ওয়ারেন্টি।

geyser

আরও পড়ুন : বড়সড় দুর্ঘটনার কবলে বর্ধমান স্টেশন, জলের ট্যাঙ্ক ভেঙে মৃত ৩, আহত বহু, বন্ধ ট্রেন চলাচল

তবে জল গরম করার জন্য কোনও রকম বিদুত্যের প্রয়োজন হবে না। কারণ আপনি যদি কম দামে গ্যাস গিজারের সন্ধান করছেন, তবে BAJAJ 6 L Gas Water Geyser (Majesty Duetto) একটি ভালো বিকল্প হিসেবে প্রমাণিত হবে। এটি কিনতে আপনার খরচ পবে মাত্র ৫,৫৩০ টাকা। এ ছাড়া ব্যাংক অফারও রয়েছে। এতে ফাস্ট ডেলিভারি অপশনও পাবেন।

বাজাজে, আপনাকে অন্য গিজারেরও বিকল্প দেওয়া হবে। এটি কিনতে আপনার খরচ পরবে ৫,৯৮৫ টাকা। এছাড়া, ২ বছরের ওয়ারেন্টি তো রয়েইছে। দাম ফীচার হিসাবে দেখতে গেলে মধবিত্তদের জন্য এই গিজারটি ভাল বিকল্প।

সম্পর্কিত খবর