বিবস্ত্র অবস্থায় মহিলার সঙ্গে ‘অশ্লীল’ অঙ্গভঙ্গি! BJP নেতার ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড়

   

বাংলা হান্ট ডেস্কঃ চরম অস্বস্তিতে গেরুয়া শিবির (BJP)। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) বাঁকুড়ার বিজেপি নেতার (Bankura BJP Leader) অশ্লীল ভিডিও। যাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকায়। যদিও অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযুক্ত বিজেপি নেতার দাবি দলের নাম খারাপ করতেই এসব চক্রান্ত করা হয়েছে।

ঘটনাচক্রে এই একই দিনে দলীয় কর্মীদের ক্ষোভের মুখে পড়েছিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। দুই ঘটনা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বাঁকুড়া শহরেরই নতুনগঞ্জ এলাকায় বিজেপির জেলা কার্যালয়ে দীর্ঘক্ষণ দলের যুবমোর্চার নেতাকর্মীরা তাকে তালাবন্দী করে রাখে। ওদিকে সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই বিকেলে এই ভিডিও কাণ্ড।

ঘটনাটি কী? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। সেই ভিডিওতে যেই বিজেপি নেতাকে দেখা যাচ্ছে তার নাম সাধন গড়াই। তিনি বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলার সম্পাদকের দায়িত্বে রয়েছেন বলে জানা গিয়েছে। ভিডিওতে বিজেপি নেতাকে বিবস্ত্র অবস্থায় দেখা যাচ্ছে।

আরও পড়ুন: কিছুক্ষণেই দামাল ঝড়-বৃষ্টি! ভয়ঙ্কর অবস্থা হবে দক্ষিণবঙ্গের এই ৩ জেলায়, জারি সতর্কতা

ওদিকে ভিডিওর অপর প্রান্তে দেখা যাছে এক মহিলাকে। দুজনে দুজনের দিকে তাকিয়ে বিভিন্ন রকমের অশ্লীল ইঙ্গিত করছেন। এই ভিডিও ভাইরাল হতেই শোরগোল। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি বাংলাহান্ট।

bjp flag

আরও পড়ুন: ‘গ্রেফতার করব না, শুধু…’, অভিষেকের হাজিরার আগে জানাল ED

ভিডিওটি প্রসঙ্গে ওই বিজেপি নেতার অবশ্য সাফ দাবি, তাকে ও দলকে কালিমালিপ্ত করতেই বিরোধীরা এসব চক্রান্ত করেছে। ওদিকে বিজেপি নেতার ভিডিও ভাইরাল হওয়ার ঘটনাকে গেরুয়া শিবিরের অন্তর্দ্বন্দ বলেই মন্তব্য করেছে শাসকদল তৃণমূল কংগ্রেস।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর