রোহিত শর্মাকে বড় ধাক্কা দিলেন জয় শাহ! BCCI-এর সিদ্ধান্তে চোখে অন্ধকার দেখছেন হিটম্যান

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ মাঝে খবর পাওয়া গিয়েছিল যে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বেই আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে (2024 T20 World Cup) মাঠে নামবে ভারতীয় দল (Indian Cricket Team)। আপাতত সীমিত ওভারের ক্রিকেট থেকে নিজেকে দূরে রাখলেও আগামী বছর মার্কিন যুক্তরাষ্ট্র ও ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে আয়োজিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তিনিই প্রধান ভরসা বিসিসিআইয়ের (BCCI)।

   

কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে রোহিত শর্মাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বর্তমান বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah)। তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন যে রোহিত শর্মায় যে টি-টোয়েন্টি বিশ্বকাপে অধিনায়ক থাকবেন এমন কোনও নিশ্চয়তা তারা এখনই প্রদান করছেন না।

rohit sharma skip

রোহিত শর্মার অনুপস্থিতিতে সাধারণত হার্দিক পান্ডিয়া টি-টোয়েন্টি ফরম্যাটের নেতৃত্বের দায়িত্ব পালন করে থাকেন। কিন্তু তিনি এখন চোটের কারণে ২২ গজ থেকে দূরে রয়েছেন। ফলে এই ফরম‍্যাটে নেতৃত্বের দায়িত্ব পালন করছেন সূর্যকুমার যাদব। ইতিমধ্যে তার নেতৃত্বে ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে ভারত।

আরও পড়ুন: রোহিত, কোহলির থেকেও কেন বিরল প্রতিভা হার্দিক? চমকে দেওয়া মন্তব্য প্রাক্তন ভারতীয় তারকার

আজ থেকে দক্ষিণ আফ্রিকার মাটিতে আরম্ভ হতে চলা টি-টোয়েন্টি সিরিজেও তিনি ভারতকে নেতৃত্ব দেবেন। এই সিরিজে ভারতীয় দল কেমন পারফরম্যান্স করে সেটা খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের পরবর্তী সিদ্ধান্তের ক্ষেত্রে।

আরও পড়ুন: তার রেকর্ড ভেঙে দিয়েছেন রোহিত! তবু হতাশ হিটম্যানকে T20 বিশ্বকাপ খেলার জন্য উদ্বুদ্ধ করলেন ব্যাজ

জয় শাহ সরাসরি জানিয়েছেন যে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি টি-টোয়েন্টি বিশ্বকাপকে কেন্দ্র করে। আগামী বছরের শুরুতেই রয়েছে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ এবং তারপরে রয়েছে আইপিএল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেই দুটি টুর্নামেন্ট দেখেই চূড়ান্ত এবং সঠিক সিদ্ধান্ত নেবে বলে জয় শাহ স্পষ্ট করে দিয়েছেন।