fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

আইপিএল নিয়ে বড়সড় বার্তা দিলেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

সারা বিশ্বের সাথে সাথে এই মুহূর্তে লাফিয়ে লাফিয়ে করোনা ভাইরাস বেড়ে চলেছে ভারতবর্ষেও। এমন পরিস্থিতিতে কি এই বছর আইপিএল করা সম্ভব এখন এই প্রশ্নই ঘোরাফেরা করছে ভারতীয় ক্রিকেট মহলে। কোটি টাকার এই প্রশ্নের উত্তর নেই কারুর কাছে। এমনকি খোদ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিও এই প্রশ্নের উত্তর দিতে পারলেন না।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী নিশ্চিত ভাবে বলতে পারছেন না যে এই বছর আইপিএল হবে। আবার তিনি এটাও বলতে পারছেন না যে এই বছর আইপিএল হবে না। এইদিন তিনি বলেন এই মুহূর্তে যে পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছে সেটি খুবই ভয়ঙ্কর। আগামী দিনে পরিস্থিতি কোন দিকে যাবে সেটা কারোরই জানা নেই। তাই আগে থেকে নিশ্চিত ভাবে কোন কিছু বলা সম্ভব নয়। আমরা সমস্ত পরিস্থিতির দিকে নজর রাখছি, পরিস্থিতি বুঝে আমরা সিদ্ধান্ত নেব। তবে বিসিসিআই প্রাণপণে চেষ্টা করছে এই বছর আইপিএল অনুষ্ঠিত করার।

এরই পাশাপাশি সৌরভ গাঙ্গুলী বলেন ফের কবে ভারতবর্ষে ক্রিকেট চালু হবে সেটা কারোরই জানা নেই। আইপিএল হলেও সেটা কবে থেকে শুরু হবে? কোথায় হবে? কেমন ভাবে হবে? সেই ব্যাপারে আমাদের কাছে এখন কোন তথ্য নেই। আমরা এখন পুরো পরিস্থিতির দিকে নজর রাখছি এবং পরিস্থিতি বুঝেই আমরা পরবর্তী সিদ্ধান্ত জানাবো। সেই সাথে সৌরভ গাঙ্গুলী মনে করিয়ে দেন ক্রিকেটের আগে মানুষের জীবন, তাই মানুষের জীবনের ঝুঁকি নিয়ে কোন কাজ করবেনা বিসিসিআই।

Back to top button
Close
Close