বিয়ে টেকাতে পারলোনা খোকা! দূরত্ব বাড়ছে মধুরিমা-অনির্বাণের? জল্পনা সোশ্যাল মিডিয়ায়

বাংলা হান্ট ডেস্ক : ব্যক্তিগত জীবন আর কর্মজীবনকে বরাবরই আলাদা রাখতে পছন্দ করেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এই যেমন বিয়েটাও সেরেছিলেন বেশ চুপিসারেই। সাল ২০২০ তে দীর্ঘদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীর (Madhurima Goswami) সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ সারেন অভিনেতা। খুব বেশি আড়ম্বর না করে একেবারে সাদামাটা বিয়ে সেরেছিলেন সৃজিতের খোকা।

   

শুধু চুপিসারে বিয়েই নয়, দাম্পত্য জীবন নিয়েও বরাবর মুখে কুলুপ এঁটে রয়েছেন অনির্বাণ। না স্ত্রীকে নিয়ে প্রকাশ্যে আসেন আর না স্ত্রী সম্পর্কিত কোনও আলোচনা করেন তিনি। তবে এসবের মাঝেই টেলিপাড়ার কানাঘুষা গুঞ্জন এবার নাকি অনির্বাণ মধুরিমার দাম্পত্যে তৈরি হয়েছে দূরত্ব। এমনকি তাদের এই মনোমালিন্যের কথা ঘনিষ্ঠ বন্ধুদের কারোরই অজানাও নয় নাকি।

উল্লেখ্য, অনির্বাণ পত্নী মধুরিমা পুরোদস্তুর রঙ্গমঞ্চের মানুষ। মূকাভিনয়ের সঙ্গে যুক্ত। ইন্ডাস্ট্রির অন্দরমহলের খবর, দুজনেই দুজনের প্রতি বেশ রুষ্ট রয়েছেন। তবে সেই সমস্যা এতটাও বড় নয় যে, তারা সম্পর্ক ছিন্ন করার কথা ভাবছেন। এমনিতেও অনির্বাণ বা মধুরিমা কেউই নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে ভালোবাসেন না। তাই ঠিক কী হয়েছে সেটা আন্দাজ করা একটু মুশকিল।

আরও পড়ুন : এবার গিনির সাথে জোরজবরদস্তি! রূপের স্বরূপ সামনে আসতেই হইচই সোশ্যাল মিডিয়ায়

তবে মজার বিষয় এই যে, ইনস্টাগ্রামে মধুরিমা অনির্বাণকে ফলো করলেও অভিনেতা কিন্তু এখনও সেই পথে হাঁটেননি। এখনও পর্যন্ত স্ত্রীকে অনুসরণ করেননা অনির্বাণ। এমনকি তাদের শেষবার একসাথে দেখা গেছিল অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায় ও প্রতীক দত্তের বিয়ের অনুষ্ঠানে। দুজনেই ঘনিষ্ঠ বন্ধু অনির্বাণ-মধুরিমার।

আরও পড়ুন : ‘বাবা তখন মদের নেশায়…’, মহেশের কান্ড কীর্তি ফাঁস করলেন অভিনেত্রী আলিয়া

79466258

এখন এই বিষয়ে অনির্বাণ মধুরিমা কী বলছেন? মধুরিমা তো স্পষ্টই জানিয়ে দিয়েছেন, ‘এই প্রসঙ্গে কোনও মন্তব্য করব না’। অন্যদিকে অনির্বাণ এই প্রশ্নের মুখোমুখি হতে চাননি। একসাথে নাটকে অভিনয় থেকে প্রেম এবং বিয়ে__সবে মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক তাদের। এমনকি দুজনেই রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যায়ের প্রাক্তনী। এখন এতদিনের সম্পর্ক ভেঙে ফেলা কী এতই সহজ! তাই ভক্তরাও প্রার্থনা করছেন, তাদের এই মনোমালিন্য যেন জলদি জলদি শেষ হয়ে যায়।

সম্পর্কিত খবর