ক্রিকেট পাগলদের জন্য কাজের সুযোগ করে দিচ্ছে আকাশবাণী! নিয়োগ করা হচ্ছে বাংলা ধারাভাষ্যকার

   

বাংলাহান্ট ডেস্ক : আমাদের অনেকেরই স্বপ্ন থাকে রেডিও জকি হওয়ার। তবে বর্তমানে রেডিওর চাহিদা অনেকটাই কমে গেছে। তাই স্বাভাবিকভাবেই রেডিওতে কর্মসংস্থান কমেছে চোখে পড়ার মতো। তবে আপনি যদি বাংলায় ভালো কথা বলতে পারেন এবং ক্রিকেটে আগ্রহ থাকে, তাহলে আপনার জন্য রয়েছে সুবর্ণ সুযোগ।

সম্প্রতি ধারাভাষ্যকার নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে আকাশবাণী (All India Radio)। গোটা দেশ এখন মেতে আছে আইপিএলে। আর কিছুদিন পর আবার শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্বকাপে গোটা বিশ্বের নজর থাকবে ভারতীয় ক্রিকেট টিমের উপর। এই আবহে আকাশবাণী ক্রিকেটের জন্য নিয়োগ করবে বাংলা ধারাভাষ্যকার। চলুন জেনে নেওয়া যাক আবেদনের বিস্তারিত।

আরোও পড়ুন : হয়ে যান সতর্ক! SBI, ICICI Bank, Axis Bank এবং PNB সাবধান করল গ্রাহকদের, নাহলেই হবে…..

কর্তৃপক্ষের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়েছে,  ‘আকাশবাণীর পক্ষ থেকে বাংলা ভাষায় ক্রিকেট খেলার ধারাভাষ্যকারদের নতুন প্যানেল তৈরির জন্য আবেদনপত্র আহ্বান করা হচ্ছে। সাদা পাতায় আবেদন করতে হবে। স্পষ্ট করে জানাতে হবে নিজের নাম, বাবার নাম, ঠিকানা, ফোন নম্বর, ইমেল, জন্মতারিখ এবং শিক্ষাগত যোগ্যতা। বাংলায় খেলাধুলোর কমেন্ট্রির অভিজ্ঞতা থাকলে তা জানানো যেতে পারে আবেদনপত্রে।’

MA, BEd, graduates sat for the fourth grade staff recruitment test in west bengal

নূন্যতম স্নাতক ডিগ্রি থাকলে আবেদন করা যাবে এই পদে। আবেদনকারীকে আবেদনপত্র পাঠাতে হবে এই ঠিকানায় : Sports Section

C/O Station Director

Akashvani Kolkata

Akashvani Bhavan

Eden Gardens

Kolkata-700001।

এছাড়াও ইচ্ছুক প্রার্থীর আবেদনপত্র পাঠাতে পারেন অনলাইনে।airkolkatasports@gmail.com আইডি-তে আবেদনকারীকে পাঠাতে হবে আবেদন পত্র। এই পদে আবেদন করার শেষ তারিখ ৪ঠা জুন, ২০২৪।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর