রাম মন্দির তৈরি না হওয়া পর্যন্ত করবেন না বিয়ে! শপথের ৩১ বছর পর ডাক পেলেন অযোধ্যা থেকে

   

বাংলাহান্ট ডেস্ক : ভগবান রামের লক্ষ লক্ষ ভক্ত ছড়িয়ে রয়েছে গোটা পৃথিবী জুড়ে। অসংখ্য মানুষ অপেক্ষায় রয়েছেন অযোধ্যার রাম মন্দির উদ্বোধনের। দীর্ঘ জটিলতার পর অবশেষে অযোধ্যায় উদ্বোধন হতে চলেছে রাম মন্দিরের। এমন অবস্থায় এমন এক ব্যক্তির সন্ধান পাওয়া গেল যিনি ৩১ বছর আগে শপথ নিয়েছিলেন যে রাম মন্দির তৈরি না হলে তিনি বিয়েই করবেন না।

বেতুলের এই যোগী ৩১ বছর আগে সংকল্প নেন রাম মন্দির যতদিন না তৈরি হবে তিনি বিবাহ করবেন না। অবশেষে এই যোগী বাবার রাম মন্দির নির্মাণের স্বপ্ন পূরণ হতে চলেছে আগামী ২১শে জানুয়ারি। রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে ডাক পেয়েছেন এই বাবা। রাম মন্দিরের উদ্বোধন হওয়া নিয়ে অত্যন্ত খুশি এই বাবা।

আরোও পড়ুন : মটর থাকলেও নেই পনির! বিয়ে বাড়িতে বাঁধল যুদ্ধ, চেয়ার দিয়ে বেধড়ক মারধর আমন্ত্রিতদের

রবীন্দ্র গুপ্ত ওরফে ভোজপালি বাবা বর্তমানে থাকেন বেতুলের মিলানপুরে। তিনি আদতে ভোপালের বাসিন্দা। একজন কর সেবক হিসেবে ভোজপালি বাবা ১৯৯২ সালে অযোধ্যার বিতর্কিত কাঠামো ভাঙার অভিযানের অংশ নেন। এই বাবা এতটাই ভগবান রামকে শ্রদ্ধা করতেন যে তিনি সেই সময় শপথ নেন যতদিন না রাম মন্দির তৈরি হবে ততদিন তিনি বিয়ে করবেন না।

new design for ram mandir

বর্তমানে ভোজপালি বাবার বয়স ৫২ বছর। সারা দেশ তাকে নিয়ে চর্চআয় ব্যস্ত। তিনি এই বয়সে এসে আর বিয়ে করবেন না বলে জানিয়েছেন। সারা জীবন তিনি নিজেকে উৎসর্গ করেছেন সনাতন ধর্মে। বিশ্ব হিন্দু পরিষদ এবং বজরং দলের কর্মীদের সাথে বাবা আগামী ২১শে জানুয়ারি যাবেন রাম মন্দির উদ্বোধন অনুষ্ঠানে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর