RCB-র সাথে ম্যাচের আগে খারাপ খবর, মহা ফাঁপরে শ্রেয়াস ব্রিগেড! বড় ধাক্কা খেল KKR

   

বাংলা হান্ট ডেস্ক : আজ রবিবার ঘরের মাঠে মুখোমুখি লড়াইয়ে নামছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru)। একদিকে শ্রেয়াস ব্রিগেড অন্যদিকে বিরাট বাহিনী। গতবার বেঙ্গালুরুর মাঠে RCB-কে হারাতে খুব একটা কষ্ট করতে হয়নি কলকাতাকে। তবে এবার বোধহয় ফাফ ডুপ্লেসি, বিরাটদের হারানো অতটাও সহজ হবেনা। আর তারমধ্যেই বড় বিপদ নেমে এল কলকাতা শিবিরে।

এই মুহূর্তে প্লে অফে যাওয়ার জন্য RCB কে হারানো ছাড়া আর কোনও রাস্তা নেই কলকাতার কাছে। কারণ, রাজস্থানের কাছে ঝটকা খাওয়ার পর পয়েন্ট টেবিলে অনেকটাই নিচে নেমে এসেছে কলকাতা। যে কারণে আরসিবি লিগ টেবিলের শেষে থাকলেও এই ম্যাচকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছে কেকেআর।

আর তার আগেই কলকাতার জন্য এল এক দুঃসংবাদ। একে তো গত ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে হারের পর লিগ টেবিলের শীর্ষস্থান দখল করতে পারেনি কেকেআর। তার উপর শনিবার সানরাইজার্স হায়দরাবাদ দিল্লিকে হারাতেই আরেকটা বড় ঝটকা খেল কেকেআর। লিগ টেবিলের দ্বিতীয় স্থানটাও এখন কলকাতার হাতের বাইরে।

আরও পড়ুন : KKR বনাম RCB-র ম্যাচে X factor এই ৬ প্লেয়ার! সাবধান থাকতে হবে কোহলি, শ্রেয়সদের

এইমুহুর্তে ৭টি ম্যাচের ৬টিতে জয় হাসিল করার পর রাজস্থানের দখলে ১২ পয়েন্ট। যেখানে সানরাইজার্স হায়দরাবাদের দখলে ১০ পয়েন্ট। ৭ ম্যাচের ৫টিতেই জয় হাসিল করেছে এই দল। অন্যদিকে ৬ ম্যাচে ৪টিতে জয় হাসিল করার পর ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন : স্টার্ক কাঁটা উপড়েই ফেলল KKR, বাদ রিঙ্কুও? RCB-র বিরুদ্ধে দলে বিরাট পরিবর্তন, রইল সম্ভাব্য একাদশ

pti10 07 2021 000204b 0 1633628839549 1633628871084

এখানেই শেষ নয়, কলকাতার ঠিক পরেই রয়েছে চেন্নাই সুপার কিংস ও লখনউ সুপার কিংস। এই দল দু’টির খাতেও রয়েছে ৮ পয়েন্ট। ফলত কলকাতার লড়াই যে আরও কঠিন হচ্ছে সেকথা বলাই বাহুল্য। এমন আবহে ফের একবার লিগ টেবিলে উপরের দিকে জায়গা করে নিতে হলে RCB কে হারাতেই হবে কলকাতাকে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর