‘নিলামে ভাইপোর দু’টো বাড়ি কিনে অনাথ আশ্রম করব’! ভোটের আগে বড় ঘোষণা শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্কঃ ভোটের আগে আক্রমণ, পাল্টা আক্রমণের ধারা অব্যাহত। বৃহস্পতিবার যেমন যাদবপুরের সভা থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে টার্গেট করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নিলাম থেকে ‘ভাইপো’র দু’টো বাড়ি কেনার হুঁশিয়ারিও দেন বিজেপি নেতা।

   

গতকাল সন্ধ্যায় যাদবপুরের বিজেপি (BJP) প্রার্থীর সমর্থনে একটি নির্বাচনী সভার আয়োজন করা হয়েছিল। সেই সভা থেকে ঝাঁঝালো আক্রমণ করেন শুভেন্দু। রেখা পাত্রর স্বাস্থ্যসাথী কার্ডের ছবি সমাজমাধ্যমে শেয়ার করা নিয়ে প্রথমে সুর চড়ান নন্দীগ্রামের বিধায়ক। এরপর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, রেখা পাত্র ইতিমধ্যেই জাতীয় মহিলা কমিশন এবং তফশিলি জাতি ও উপজাতি কমিশনের দ্বারস্থ হয়েছেন। ব্যবস্থা না নেওয়া হলে তিনি উচ্চ আদালতে যাবেন বলে জানান শুভেন্দু।

এরপরেই নিলাম (Auction) থেকে ‘ভাইপো’র বাড়ি কেনার মন্তব্য করেন রাজ্যের বিরোধী দলনেতা। ইডির (ED) বাজেয়াপ্ত করা সম্পত্তি প্রসঙ্গে কথা বলার সময় শুভেন্দু বলেন, ‘ভাইপোর দু’টো বাড়ি ট্যাগ করেছে। এই দু’টো বাড়ির যেদিন অকশন হবে, আমার কাছে দু’জন লোক তৈরি আছে। আমরা ওই দু’টো বাড়ি নেব’।

আরও পড়ুনঃ বিপাকে সন্দেশখালির ‘বাঘ’! CBI-র পর এবার শাহজাহানকে হেফাজতে নিতে মরিয়া ED

সেই দুই বাড়ি নিয়ে কী করবেন সেটাও সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন নন্দীগ্রামের বিধায়ক। বিজেপি নেতা বলেন, ‘পিসি-ভাইপো মিলে ২০০-র বেশি বিজেপি কর্মী যে শহিদ করেছেন, ভাইপোর দু’টো বাড়ি কিনে সেখানে তাঁদের পরিবারের অনাথ আশ্রম তৈরি করব’।

প্রসঙ্গত, গতকাল যাদবপুরের সভা থেকে তৃণমূলকে চাঁচাছোলা আক্রমণ করেন শুভেন্দু। সরকারি পরিষেবা নিয়ে রাজ্যের শাসক দলের রাজনীতির তীব্র নিন্দা করার পাশাপাশি ‘পৈতৃক সম্পত্তি নাকি’ বলে সুর চড়াতেও দেখা যায় তাঁকে।

bjp leader suvendu adhikari

সম্প্রতি বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রের স্বাস্থ্যসাথী কার্ডের তথ্য সমাজমাধ্যমে ‘ফাঁস’ করে দেন তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। এই ঘটনার নিন্দা করে শুভেন্দু বলেন, ‘কী সাহস! অত্যন্ত গরিব পরিবারের একজন প্রতিবাদী মুখ হলেন রেখা পাত্র। তাঁর স্বাস্থ্যসাথী কার্ডের ছবি সমাজমাধ্যমে শেয়ার করা হচ্ছে। ওটা তৃণমূল কংগ্রেসের পৈতৃক সম্পত্তি নাকি? তৃণমূলের নেতা-নেত্রীরা যেন নিজেদের সম্পত্তি বিক্রি করে সাধারণ মানুষকে এই সুযোগগুলো দিচ্ছে’!

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর