টাইমলাইন

বাংলায় সংখ্যালঘু ভোটে ভাগ বসাতে BJP-RSS পীরজাদাদের নামাচ্ছেঃ ত্বহা সিদ্দিকি

বাংলাহান্ট ডেস্কঃ নির্বাচনের আগে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট নামে নতুন দল ঘোষণা করলেন ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui)। ভাইপো দল গড়তেই ক্ষোভ উগরে দিলেন কাকা ত্বহা সিদ্দিকি (Toha Siddiqui)। বিজেপি এবং তৃণমূলকে একসঙ্গে নিশানা করতেই এই নতুন দল গড়েছেন বলে জানালেন আব্বাস সিদ্দিকি।

কিছুদিন আগেই মিম প্রধান আসাদউদ্দিন ওয়েসির বাংলায় আগমন এবং আব্বাস সিদ্দিকির সঙ্গে বৈঠকে কিছুটা জলঘোলা হয়েছিল। তবে সমস্ত আশঙ্কার মেঘ সরিয়ে দিয়ে নির্বাচনকে টার্গেট করে নিজের নতুন দল ঘোষণা করলেন আব্বাস সিদ্দিকি।

আব্বাস সিদ্দিকির কথায়, ‘বিজেপিকে আটকানোর জন্য অন্য দলের উপর ঠিক ভরসা করতে পারছি না। একটা মমতা ব্যানার্জির উপর ভরসা করেও, আমাদের সমস্ত আশা পূরণ হয়নি। তাই এখন আর কারো উপরই ভরসা করতে পারছি না। তাই পৃথক দল গঠন’।

ভাইপো নতুন দল ঘোষণার পর বিস্ফোরক মন্তব্য করলেন ফুরফরা শরীফের পীরজাদা ত্বহা সিদ্দিকি। ক্ষোভ উগরে দিয়ে বলেন, ‘এটা আমাদের কাছে খুবই লজ্জার একটা দিন। এর আগে পীর সাহেব বংশের কোন ছেলে এমন কাজ করেনি।বিজেপি ও আরএসএস বাংলার সংখ্যালঘু ভোটে ভাগ বসানোর জন্য কোটি কোটি টাকা খরচ করে পীরজাদাদের নামাতে চাইছে। উপরে সাদা জামা আর ভেতরে গেরুয়া পড়লেই দুর্নীতি থেকে মুক্তি পাওয়া যায় না। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি,  বাংলায় যদি ১০০ জন পীরজাদা নিজেদের দল ঘোষণা করে, তাহলে বাংলায় সাম্প্রদায়িক শক্তির কোন জায়গা থাকবে না। বাংলার মানুষ উন্নয়নের পাশে থেকে, তাদেরই ভোট দেবে’।

Back to top button