‘বাংলা দুর্নীতিতে ডুবছে আর উনি নাচছেন, ঠুমকা লাগাচ্ছেন’, মমতাকে আক্রমণ গিরিরাজ, শুভেন্দুর

গতকাল শুরু হয়েছে ২৯ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সব। মঙ্গলবার বিকেলে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে তখন তারাদের মেলা। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) থেকে শুরু করে মেগাস্টার ভাইজান সলমান খান, মহেশ ভাট, শত্রঘ্ন সিনহা, অনিল কাপুর, সোনাক্ষী সিনহা, সৌরভ গঙ্গোপাধ্যায় সহ আরও অনেকেই।

   

গতকাল প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয় স্পেশাল গেস্ট সলমান খানের হাত ধরে। বলি, টলি তারকাদের উপস্থিতিতে এক্কেবারে জমজমাট। রাজ্য সঙ্গীত দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। উপস্থিত গায়ক-গায়িকাদের সাথে গলা মেলান মমতা বন্দ্যোপাধ্যায়। তবে শুধু গানই নয় এদিন ফিল্ম ফেস্টিভ্যালের থিম সং-এ সলমনের সঙ্গে পা মেলাতেও দেখা যায় মুখ্যমন্ত্রীকে। যা নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বাংলার এই রকম ‘দুর্দিনে’ মঞ্চে মুখ্যমন্ত্রী ‘নাচ’ করায় রোম সম্রাট নিরোর প্রসঙ্গ তুলে মমতাকে তোপ শুভেন্দুর (Suvendu Adhikari)।

এদিন নিজের এক্স হ্যান্ডেল থেকে কেন্দ্রীয় গ্রামোন্নয়নমন্ত্রী গিরিরাজ সিংহ (Union Minister Giriraj Singh ) এর একটি ভিডিও পোস্ট করেন বিরোধী দলনেতা। কেন্দ্রীয় মন্ত্রীর কথার সুরেই ফিল্ম ফেস্টিভ্যালের ইস্যু নিয়ে মমতাকে আক্রমণ শুভেন্দুর।

আরও পড়ুন: সুতোর ওপর ঝুলছে চাকরি! ২০১৬ সালে চাকরি পাওয়া সকলের জন্য নোটিস জারি করল হাইকোর্ট

শুভেন্দুর পোস্ট করা সেই ভিডিওতে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংহ কে সাংবাদিকের প্রশ্নে বলতে শোনা যাচ্ছে, ” মমতা বন্দ্যোপাধ্যায় আজকাল অন্যই দুনিয়ায় থাকছেন। একদিকে গোটা বাংলা দুর্নীতিতে ডুবে যাচ্ছে, গরিবদের ঠকিয়ে দেদারে চলছে লুঠ। আর সেই রাজ্যের মুখ্যমন্ত্রী হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ফিল্ম ফেস্টিভ্যালে সলমন খানের সঙ্গে ঠুমকা লাগাচ্ছেন। এটা খুবই দুর্ভাগ্যজনক, যেই রাজ্যে গরিবদের ভাতে মারা হচ্ছে, দুর্নীতি চলছে সেই রাজ্যের মুখ্যমন্ত্রী উল্লাস করছেন। নাচ করে বেড়াচ্ছেন। এটা উচিৎ নয়। ”

giriraj singh 2

শুভেন্দুর টুইটঃ https://x.com/SuvenduWB/status/1732294235213463794?t=UEZ-yTBrLINgyQ614dkOjQ&s=08

suvendu mamataa

কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজের এই কথার প্রেক্ষিতে শুভেন্দু নিজের টুইটে লিখেছেন, “পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী রোম সাম্রাজ্যের অধিপতি নিরোর ২.০ ভার্সন। যখন পশ্চিমবঙ্গ প্রচণ্ড আর্থিক বোঝা এবং সীমাহীন দুর্নীতির মধ্যে নিমজ্জিত হচ্ছে! সেই সময় তিনি নেচে বেড়াচ্ছেন।”

সম্পর্কিত খবর