প্লে অফে খেলবে এই ৪ দল! IPL গ্রুপ পর্বেই হয়ে গেল বড় ভবিষ্যদ্বাণী

   

বাংলা হান্ট ডেস্ক : শুরু থেকেই বেশ ইন্টারেস্টিং হয়ে উঠেছে Indian Premier League এর প্রাঙ্গন। দর্শকরাও তারিয়ে তারিয়ে উপভোগ করছে দাপুটে ব্যাটারদের ঝোড়ো ব্যাটিং আর বোলারদের আক্রমণাত্মক বোলিংয়ের লড়াই। প্রথম লিগের খেলা প্রায় শেষের মুখে। এখনও পর্যন্ত সবচেয়ে ভালো পারফর্ম করছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) এবং কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।

যদিও লখনউ এবং চেন্নাইও কম কিছু যায়না। রাজস্থান এবং কলকাতার ঘাড়ের কাছেই নিঃশ্বাস ফেলছে এই দলগুলি। এমন পরিস্থিতিতে পাশা পালটাতে খুব একটা বেশি সময় লাগেনা। সেই সাথে প্লে অফে কারা পৌঁছাবে তা নিয়েও শুরু হয়েছে বিস্তর জল্পনা। সম্প্রতি সেই প্রসঙ্গেই বড়সড় বয়ান দিয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)।

এইদিন স্টার স্পোর্টসের আলাপচারিতার সময় অক্ষয়কে জিজ্ঞেস করা হয়, প্লে অফের মহারণে কারা পৌঁছাতে পারেন বলে মনে করেন তিনি? জবাবে নিজের পছন্দের চারটি দলকে বেছে নিয়েছেন তিনি। বলিউড অভিনেতা জানিয়েছেন, এই চারটি দল প্লে অফে খেললে তিনি খুশি হবেন। সেই চারটি দল হল, পঞ্জাব কিংস, আরসিবি, মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুন : BCCI-র দু চোখের বিষ! কেন শোনেননি বিন্নি-শাহদের কথা? এতদিন পর মুখ খুললেন অবাধ্য ঈশান কিশান

যদিও অক্ষয়ের মতে, উপরোক্ত চারটি দলের তুলনায় সিএসকে এবং গুজরাটের সম্ভাবনা বেশি। একই সাথে নিজের মত প্রকাশ করেছেন টাইগার শ্রফও (Tiger Shroff)। টাইগারের মতে, চলতি মরশুমে প্লে অফ খেলতে পারেন মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, আরসিবি ও কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন : IPL-র মাঝেও পর্ণা-ফুলকির ধুন্ধুমার লড়াই, জলসাকে মাত দিতে জি বাংলার বিরাট চাল, TRP তে বড় ধামাকা

ipl 2024

প্রসঙ্গত উল্লেখ্য, এখনও পর্যন্ত পয়েন্ট টেবিলে এগিয়ে রয়েছে রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স, লখনউ সুপার জায়ান্টস এবং চেন্নাই সুপার কিংস। যদিও লিগ রাউন্ড শেষ হতে এখনও অনেক ম্যাচ বাকি। মে মাসের শেষ তৃতীয় সপ্তাহ অবধি খেলা। তারপর প্লে অফ এই ফাইনাল রাউন্ড। ফলত এখনই বলা যাচ্ছেনা যে, কে ময়দানে থাকবে আর কাকে ময়দান ছেড়ে বেরিয়ে যেতে হবে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর