মানবিক বস! দীপাবলির আগে কর্মীদের Tata-র গাড়ি উপহার দিয়ে জিতে নিলেন দেশবাসীর মন

বাংলা হান্ট ডেস্ক : কোম্পানিতে ভালো কাজ করলে তার পুরস্কার স্বরূপ অনেক কিছুই দিয়ে থাকে উর্ধ্বতন কর্মকর্তারা। ছোটখাটো গিফট, পার্টি তো হয়েই থাকে। তাই বলে, ভালো কাজের পুরস্কার যে একেবারে ‘ব্র্যান্ড নিউ’ গাড়ি হতে পারে, তা আশা করেননি কর্মীরাও। আর এই কোম্পানি যেটা করল তা সত্যিই হাটকে। দীপাবলির আগেই কর্মীদের হাতে তুলে দিলেন টাটা-র (Tata Group) নয়া গাড়ির চাবি।

প্রসঙ্গত উল্লেখ্য, হরিয়ানার এই ফার্মা কোম্পানির নাম ‘মিসকার্ট’। এই সংস্থার চেয়ারম্যানের নাম এমকে ভাটিয়া। তার কোম্পানিতে কর্মরত মোট ১২ জন কর্মীর হাতে এই পুরস্কার তুলে দিয়েছেন ফার্মা সংস্থার কর্ণধার। কর্মীরাও খুশি খুশি মনে সেই খবর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়‌। এই বিষয়ে চেয়ারম্যান এমকে ভাটিয়া জানিয়েছেন, আগামীতে আরো কর্মীদের গাড়ি উপহার দিতে চান তিনি।

   

এইদিন এমকে ভাটিয়া বলেন, কর্মীরা যেভাবে দায়িত্ব নিয়ে কাজ করেন তাতে তারা এবং কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা খুশি। চলতি বছর মোট ১২ জন কর্মীকে গাড়ি উপহার দিয়েছেন তার কোম্পানি। তবে আগামিদিনে অন্তত ৫০ জনকে উপহার দেওয়ার ইচ্ছা আছে বলে জানিয়েছেন। তিনি তার লিঙ্কড ইন প্রোফাইলে কর্মীদের উপহার দেওয়া গাড়ির ছবি ও ভিডিও-ও পোস্ট করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, কর্মীরা শো-রুমে গিয়ে গাড়ির কভার খুলছেন।

আরও পড়ুন : একমাসেই ৩ বার! ভূমিকম্প বিধ্বস্ত নেপালে মৃতের সংখ্যা বেড়ে ১২৯, তাসের ঘরের মত ধসছে বাড়ি

357725 pharma company gift cars employess in haryana

সূত্রের খবর, আজ বছর খানেক হল ‘মিসকার্ট’ নামক এই কোম্পানিটির উৎপত্তি হয়েছে। আর যারা প্রথম থেকে এই কোম্পানির সঙ্গে যুক্ত ছিলেন তাদেরকেই বিশ্বাসযোগ্যতার নিরিখে বেছে নিয়েছেন চেয়ারম্যান। তাদের পরিশ্রম আর বিশ্বাসযোগ্যতাকে সম্মান জানাতেই চেয়ারম্যানের এই নতুন উদ্যোগ। কারণ তিনি মনে করেন, এইসব কর্মীরা ছাড়া তার কোম্পানি কিছুই না। কোম্পানির খারাপ সময়েও অক্লান্ত পরিশ্রম করে গেছেন তারা।

আরও পড়ুন : তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল দীপঙ্কর দে-কে! এখন কেমন আছেন? জানালেন দোলন রায়

অন্যদিকে কর্মীরাও এমন সুন্দর উপহার পেয়ে খুব খুশি। হাতে মাত্র আর কয়েকটা দিন। তারপরেই আসছেন বড় মা। কালি পুজোর আগে এমন সুন্দর উপহার পেয়ে আনন্দ তো হবেই। যদিও সংস্থার অধিকর্তা জানিয়েছেন, এই উপহার কিন্তু দীপাবলী উপলক্ষ্যে নয়। জানিয়ে রাখি উপহার স্বরূপ প্রত্যেক কর্মীর হাতে তুলে দেওয়া হয়েছে হয়েছে টাটা-র নতুন গাড়ি টাটা পাঞ্চের চাবি। যার প্রারম্ভিক দাম প্রায় ৬ লক্ষ টাকা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর