‘বাংলা ছবি দেখলে জাত চলে যায়’, হিপোক্রেসি দেখে গর্জে উঠলেন মিঠুন

বাংলা হান্ট ডেস্ক : কাশ্মীর থেকে কন্যাকুমারী__কেউ তাকে ডাকে মিঠুনদা (Mithun Chakraborty) বলে আবার কারও কাছে তিনি মহাগুরু (Mahaguru)। হিন্দি বাংলা মিলিয়ে একাধিক ভাষার ছবিতে অভিনয় করেছেন তিনি। কমার্শিয়াল ছবি হোক কী অন্য ঘরানার ছবি__সব ছবিতেই দাপিয়ে অভিনয় করেছেন অভিনেতা। তার ছবি ‘ডিস্কো ডান্সার’ (Disco Dancer) তো আলাদাই উন্মাদনা তৈরি করেছিল। ভারত ছাড়িয়ে সুদূর রাশিয়াতেও পৌঁছে গেছিল মিঠুনের ক্রেজ। তবে সেই মিঠুন-ই এবার বিরক্ত হয়ে উঠলেন।

উল্লেখ্য, দিনকয়েক আগেই শেষ হয়েছে ডান্স বাংলা ডান্স এর নতুন সিজন। গত রবিবারেই সম্প্রচারিত হয়েছে চলতি সিজনের গ্র্যান্ড ফিনালে। আর সেখানেই মিঠুন তার এক তিক্ত অভিজ্ঞতার কথা শোনালেন ভক্তদের। হালফিলের ফ্যাশন ‘আমি হিন্দি ছবি দেখিনা বা বাংলা ছবি দেখিনা’র বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতা। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে নিজের এক পুরনো অভিজ্ঞতার কথা তুলে ধরলেন মহাগুরু।

   

বর্ষীয়ান এই অভিনেতার কথায়, ‘আমি একবার ফ্লাইটে করে ফিরছি তখন দুটো মেয়ে এসে অটোগ্রাফ নিল, ছবি তুলল। তারপর বলল আমি হিন্দি ছবি দেখি না। তখন আমি যখন বললাম যে আমায় তাহলে কোথায় নাচতে দেখলেন? আপনার বাড়িতে? আপনার পার্টিতে কোথায়? তখন বলে যে সিনেমায়। আমি উল্টে চেপে ধরতেই পালিয়ে যায়। লোকজন এমন করে যেন হিন্দি বা বাংলা ছবি দেখলেই জাত চলে যায়।’

আরও পড়ুন : কপাল খুলে গেল টাটার! সিঙ্গুর মামলায় ৭৬৬ কোটি ক্ষতিপূরণের নির্দেশের পর এল আরও বড় সুখবর

এরপরেই জি বাংলার তরফ থেকে এই রিল ভিডিও শেয়ার করা হলে রাঙা বউ সেটা নিজের ওয়ালে শেয়ার করে লেখেন, ‘সত্যি বাবা লোকজন এসে ছবি তুলবে তারপর বলবে আমি বাংলা সিরিয়াল দেখি না। মা দেখে। এই ছবি দেখালে মা খুশি হবে। যেন বাংলা সিরিয়াল দেখলে জাত চলে যাবে।’

আরও পড়ুন : এবার গ্যাস সিলিন্ডার পিছু মিলবে ৫০০ টাকার ভর্তুকি! ভোটের আগেই দেশবাসীর জন্য নয়া চমক

inframemithunchakraborty

উল্লেখ্য, মাঝে অনেকটা সময় ডান্স বাংলা ডান্স থেকে দূরে ছিলেন মিঠুন। ভক্তদের আবদারেই আবারও ফিরেছিলেন। এই সিজনে বিচারকের আসনে ছিলেন মৌনি রায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অপরদিকে শো সঞ্চালনা করার দায়িত্ব ছিল অঙ্কুশ হাজরার উপর। দর্শকদের এন্টারটেইন করার জন্য ভূত কেকে তো ছিলই। উল্লেখ্য, এবার বড়দের থেকে বিজেতার ট্রফি গেছে দিশা মণ্ডলের হাতে এবং ছোটদের মধ্যে যুগ্ম ভাবে বিজয়ী হয়েছে রাজন্যা, স্নেহাসৃতা এবং সুমন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর