রাম জ্বরে কাবু ওয়ার্নার! গেরুয়া চাদর গলায় ‘জয় শ্রী রাম’ ধ্বনি অজি তারকার

   

বাংলা হান্ট ডেস্ক : বেজে গিয়েছে আইপিএল-র দামামা। প্রতিটি দলই মাঠে নামার জন্য প্রস্তুত। শনিবার পঞ্জাবের বিরুদ্ধে IPL সফর শুরু করবে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। আর তার আগে ডেভিড ওয়ার্নারকে (David Warner) দেখা গেল সম্পূর্ণ ভিন্ন মেজাজে। ‘জয় শ্রী রাম’ খচিত স্কার্ফ জড়িয়ে ফুরফুরে মেজাজে ধরা দিলেন ডিসি তারকা।

সম্প্রতি একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, দুই ভক্ত একটি গেরুয়া রঙের স্কার্ফ পরাচ্ছেন তাদের প্রিয় খেলোয়াড় ডেভিড ওয়ার্নারকে। সেই স্কার্ফজুড়ে আঁকা রয়েছে ভগবান শ্রী রামের ছবি। গোটা স্কার্ফে লেখা ‘জয় শ্রী রাম’‌। এমনকি ভাইরাল ভিডিওতে ওয়ার্নারকে ‘জয় শ্রী রাম’ বলতেও দেখা গেছে।

ভোটের মুখে ডেভিড ওয়ার্নারকে এই রূপে দেখে আনন্দে আত্মহারা ভক্তকুল। যদিও এই প্রথম নয়, এর আগে অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনের সময় একটি ভিডিও পোস্ট করেছিলেন ডেভিড ওয়ার্নার। সনাতন ধর্মের প্রতি তার আনুগত্যের কথাও কারও অজানা নয়।

আরও পড়ুন : Exclusive! বিজেপিতে যোগ দিচ্ছেন হর্ষবর্ধন শৃঙ্গলা, দার্জিলিং থেকে দাঁড়াতে পারেন প্রাক্তন বিদেশ সচিব

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি IPL-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে নামছেন অজি তারকা। আজ শনিবার শিখর ধাওয়ানের পঞ্জাব কিংসের বিরুদ্ধে মাঠে নামবেন তিনি। এমনিতে ডেভিড ওয়ার্নারের বিধ্বংসী ব্যাটিং-র কথা সকলেই জানেন। তবে তার ভক্তরা জানেন যে, একজন বিধ্বংসী ব্যাটসম্যানের পাশাপাশি ওয়ার্নার একজন আমুদে মানুষও বটেন‌।

আরও পড়ুন : অল্প খরচেই ছুটি উপভোগ! মাত্র ৫ হাজার টাকায় ঘুরে আসুন উত্তরবঙ্গের এই ৬টি জায়গা থেকে

22 03 2024 david warner new 23680713

বিশেষ করে ভারতীয় গানের প্রতি তার এক বিশেষ টান রয়েছে। তিনি যেমন নাচে পারদর্শী তেমন গানও করে থাকেন। তার ইনস্টাগ্রামে উঁকি দিলেই দেখতে পাবেন, নানা সময়ে নানা হিন্দি ও তামিল সিনেমার গানে কোমর দোলাচ্ছেন ওয়ার্নার। আর এইসব কারণেই ভারতীয়রাও তাকে বড্ড আপন করে নিয়েছে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর