মন্দারমণিতে মর্মান্তিক কাণ্ড! সাত সকালে যা উদ্ধার হল, দেখে আঁতকে উঠছেন পর্যটকরা

বাংলাহান্ট ডেস্ক : এক যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হল সি বিচ থেকে। যুবতীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের মন্দারমণিতে। মন্দারমণি থেকে চাঁদিপুরের মাঝামাঝি জলদা এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় সোমবার সকালে। মন্দারমণি (Mandarmani) কোস্টাল থানার পুলিশ খবর পেয়ে পৌঁছায় ঘটনাস্থলে।

পুলিশ সূত্রে খবর, তরুণীর মৃতদেহটি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এলাকার স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সমুদ্র তীরবর্তী অঞ্চলে মৃতদেহটি পড়েছিল একটি পাথরের উপর। মৃতদেহটি প্রথম নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। এরপর স্থানীয় বাসিন্দারা খবর দেন পুলিশে।

   

আরোও পড়ুন : ছুটির বদলে টাকা! বছরে কম দিন অফিস কামাই করলেই পাবেন বেশি বেতন

স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন, মৃত তরুণীটির শরীরে বিশেষ পোশাক ছিল না। শুধু অন্তর্বাস ছিল মৃতার শরীরে। মৃতা তরুণী স্থানীয় বাসিন্দা নন। সে বাইরের কেউ। কেউ বা কারা ওই তরুণীকে মেরে সেখানে ফেলে দিয়ে গেছে। পুলিশ সূত্রে খবর, অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার করা হয়েছে ওই মৃত তরুণীর দেহ।

আরোও পড়ুন : দেখে টিভি, সঙ্গে খায় টক দই! এটাই হল বিশ্বের সবচেয়ে ‘বুড়ি’ মুরগি, অবাক করবে এর বয়স

ওই তরুণীর দেহে শুধুমাত্র অন্তর্বাস ছিল। মৃতা তরুণীর পাশ থেকে কোনও পরিচয় পত্র উদ্ধার হয়নি। পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে এই ঘটনার। তরুণীকে কেউ বা কারা এখানে মেরে ফেলে গিয়েছে কিনা, নাকি সমুদ্রের জলে অন্য প্রান্ত থেকে দেহটি এখানে ভেসে এসেছে, এই বিষয়গুলি পুলিশ খতিয়ে দেখছে।

deadbody 1905020409

কাঁথি থানায় ময়নাতদন্তের জন্য পুলিশ দেহটিকে পাঠানোর প্রক্রিয়া শুরু করেছে। ব্যাপারটি সম্পর্কে সতর্ক করা হয়েছে পূর্ব মেদিনীপুর সহ উড়িষ্যার বিভিন্ন থানাকে। পুলিশ জানাচ্ছে কীভাবে এই তরুণীর মৃত্যু হল তা ময়নাতদন্তের পরই পরিষ্কার হবে। তবে, ঘটনাটি যে মর্মান্তিক তা বলাই বাহুল্য।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর