মা হলেন মানালি! বিয়ের ৩ বছরের মাথায় কন্যার ছবি শেয়ার করে চমকে দিলেন ভক্তদের

   

বাংলা হান্ট ডেস্ক : টলিপাড়ায় (Tollywood) এখন বিয়ের মরশুম। একটার পর একটা তারকা বিয়ে সেরে ফেলছেন। যদিও মানালি দে (Manali Dey) কিন্তু ২০২০ সালেই বিয়ে সেরে ফেলেছেন। বছর তিনেক আগে ১৫ অগাস্ট পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সারেন। প্রায় দুই বছরের প্রেমের সম্পর্কের পর সম্পর্ককে সামাজিক বৈধতা দেন তারা।

চলতি বছরের ১৫ অগাস্ট বিয়ের ৩ বছর পূর্ণ করেছেন। আর তার কয়েকদিনের মধ্যেই মানালির ঘর আলো করে এসেছে নতুন অতিথি।‌ এইদিন মানালি এবং অভিমন্যু সদ্যজাত মেয়ের সঙ্গে ছবিও তুলেছেন। এবং যথারীতি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

সপ্তাহ দুয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সামনে নিজের মেয়েকে এনে হাজির করেন মানালি। অনুরাগী থেকে শুরু করে সতীর্থ সকলেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন মানালীর ছোট্ট কন্যাকে। এইদিন কমেন্ট বক্সে একরত্তি মেয়ের নামও জানিয়েছেন নায়িকা। পুঁচকের নাম কই মুখোপাধ্যায়।

আরও পড়ুন : মায়ের মতই মিষ্টি, পর্দায় মাকে দেখে কী কান্ড করে ছোট্ট কবীর? নিজেই জানালেন কোয়েল

প্রসঙ্গত উল্লেখ্য, কই আসলে কোনও মানুষ নয়। বরং সে হচ্ছে মানালীর বাড়ির চারপেয়ে একটি কন্যা। কইয়ের আগমনে যে মানালীর ঘর আলোয় আলোকিত হয়ে গেছে তা বলাই বাহুল্য। তাদের আদুরে ছবি দেখলেই বোঝা যায় পরিবারের খুশির ঝলক। যদিও কাজের চাপে এখন চারপেয়ে সন্তানকে একটু কম সময় দিচ্ছেন নায়িকা।

আরও পড়ুন : ‘স্যার, আপনার নেতৃত্বেই ভারত…’, নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে বিশেষ পোস্ট শাহরুখের

screenshot 2023 09 11 14 43 21 72 1c337646f29875672b5a61192b9010f9

গত ৩ জুলাই থেকে জি বাংলার নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’য় অভিনয় করছেন মানালি। মানালি ছাড়াও ধারাবাহিকে অভিনয় করছেন স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র ও কুয়াশা বিশ্বাস, ঋতা দত্ত চক্রবর্তী। মধ্যবিত্ত পরিবারের গল্প তুলে ধরা হয়েছে এই সিরিয়ালে। টিআরপি তেও ভালো ফলাফল করছে এই মেগা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর