মায়ের মতই মিষ্টি, পর্দায় মাকে দেখে কী কান্ড করে ছোট্ট কবীর? নিজেই জানালেন কোয়েল

   

বাংলা হান্ট ডেস্ক : দর্শকদের বড় প্রিয় এক অভিনেত্রী (Actress) হলেন রঞ্জিত (Ranjit Mallick) কন্যা কোয়েল মল্লিক (Koel Mallick)। সন্তান কবীরের (Kabir) পর থেকেই সিনেমা করা অনেকটাই কমিয়ে দিয়েছেন। এখন তো বাছা বাছা কয়েকটি ছবিই করেন তিনি। আর সেটাই যেন তার মূল ইউএসপি হয়ে দাঁড়িয়েছে। তবে জানেন কি মাম্মামকে রূপোলী পর্দায় দেখে কবীর কী বলে?

এমনিতে নিজের ব্যক্তিগত জীবনকে একেবারেই ক্যামেরার সামনে আনতে চাননা এই মিষ্টি নায়িকা। নিজস্ব জীবনটা নিজের মতো করেই কাটাতে ভালোবাসেন। বৈবাহিক জীবন হোক কী কর্মজীবন, কোনোকিছু নিয়েই অতিরিক্ত মাতামাতি করতে পছন্দ করেননা নায়িকা। আর এখন তো কবীর আসার পর তার বায়নাক্কা সামলাতে সামলাতেই নাজেহাল অবস্থা।

উল্লেখ্য, ২০২০ সালের ৫ মে কোয়েল-নিসপালের কোল আলো করে আসে কবীর। আপাতত বয়স তার তিন। তবে জেনে অবাক হবেন যে, দুনিয়া তার মা-কে যে রূপে চেনে সেই রূপে কবীর তাকে কোনোদিন দেখেইনি। আসলে এমনিতে কোয়েল তার ছেলের সামনে টিভি বা মোবাইল খুব একটা রাখতে চাননা। যে কারণে অভিনেত্রী কোয়েলের সাথে তার খুব ভালো পরিচয় এখনও হয়ে ওঠেনি।

 আরও পড়ুন : শিব শরণে অক্ষয় কুমার, জন্মদিনের সকালে পৌঁছে গেলেন মহাকালেশ্বর মন্দিরে, সঙ্গী এই ক্রিকেটার

এইদিন এক সাক্ষাৎকারে কোয়েল জানান, ‘এখনকার সময়ে মানুষ নিজেদের মধ্যে গল্প-আড্ডা দিতে ভুলে যাচ্ছে। নিজেদের মধ্যে মজা করা ভুলে যাচ্ছে। সবাই এত টেক স্যাভি হয়ে যাচ্ছে। আমি যেহেতু নিজে এসব এতটা পছন্দ করি না তাই ওকে একটু দূরে রেখেছি। সব জিনিসেরই ভালো-খারাপ আছে। পরবর্তীতে যখন দরকার পড়়বে তখন অবশ্যই ও এগুলো দেখবে। তবে ব্যালেন্স রাখাটা দরকার। ছবি অবশ্যই দেখেছে। সংবাদপত্রে বা কোথাও যদি বের হয়। মাম্মা মাম্মা করতে থাকে।’

আরও পড়ুন : ‘ও সুযোগ পায়নি…’, ইয়ারিয়া ২ ছবি থেকে কেন বাদ পড়লেন মিমি? মুখ খুললেন যশ

untitled design 2022 10 07t064916.176

উল্লেখ্য, চলতি বছরের পুজোর সময় মুক্তি পেতে চলেছে কোয়েলের নতুন ছবি ‘জঙ্গলে মিতিন মাসি’। ছবিটির শুটিং হয়েছে সারান্ডার জঙ্গলে। ছবি পরিচালনা করেছেন, অরিন্দম শীল। এছাড়াও এবারের মহালয়ায় স্টার জলসার পর্দায় দেখা যাবে কোয়েলকে। ত্রিশূল হাতে কোয়েলের অসুর বধের মুহুর্তটা দেখার জন্য রীতিমত মুখিয়ে রয়েছে দর্শক।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর