মাথাভর্তি সিঁদুর হাতে শাঁখা পলা, দেবের স্ত্রী রূপে অপরূপা সৌমিতৃষা! ‘প্রধান’ ছবির লুক দেখে মুগ্ধ ভক্তরা

   

বাংলা হান্ট ডেস্ক : এর আগে ‘প্রজাপতি’তে ছোট পর্দার নায়িকা শ্বেতার সঙ্গে দেবের সেইভাবে রোম্যান্স দেখানো হয়নি। বিষয়টা নিয়ে অনেকেই চিন্তায় ছিল যে, এবার সৌমিতৃষার সঙ্গেও সেটাই হবে না তো? জানিয়ে দিই সেই চিন্তা অমূলক। টলিপাড়া সূত্রে খবর, ‘প্রধান’ ছবিতে দেব আর সৌমিতৃষার বেশ রোমান্টিক রসায়নই দেখানো হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, ছবিতে দেবের চরিত্রটির নাম দীপক প্রধান। সৌমিতৃষা দেবের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করবেন। দেব-সৌমিতৃষা ছাড়া ছবিতে অভিনয় করছেন সোহম, পরাণ বন্দ্যোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, কাঞ্চন মল্লিকের মত অভিজ্ঞ তারকারা। এছাড়া সাবিত্রী চট্টোপাধ্যায়ও এই ছবির হাত ধরেই বহু বছর পর পর্দায় ফিরছেন।

তবে ছবির গল্পের কথা বললে, আপাতত গল্প খোলসা করতে নারাজ নির্মাতারা। এটুকু জানা গেছে যে, দেবকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। যেদিন থেকে খবর চাউর হয়েছে যে, ‘প্রধান’ থেকে রুপোলি পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা কুণ্ডু, সেই থেকেই টানটান উত্তেজনা শুরু হয়েছে ভক্তমহলে। আসলে প্রিয় নায়িকাকে বড় পর্দায় দেখার রোমাঞ্চই আলাদা।

আরও পড়ুন : ‘বিয়ের বয়স চলে যাচ্ছে, মেয়ে দেখতে যাব …” ভাইরাল পুলিশের ছুটি চাওয়ার চিঠি

 

uttar pradesh (2)

এসবের মাঝেই এইদিন প্রকাশ্যে এসেছে ছবির কিছু স্টিল ছবি। যা দেখে ভক্তদের উচ্ছাস বেড়েছে শতগুণ। একটি ছবিতে দেখা যাচ্ছে, শটের ফাঁকে অপেক্ষা করছেন দেব আর সৌমিতৃষা। নায়ক আর নায়িকা পাশাপাশি দাঁড়িয়ে কমলা রঙের শাড়ি পরনে সৌমির খোলা চুল। সাথে তিনি পরেছেন নীল রঙের স্লিভ গ্লাস প্রিন্টেড ব্লাউজ। এদিকে দেবের পরনে রয়েছে নীল রঙের শার্ট এবং ডেনিম জিন্স।

আরও পড়ুন : বাবুউউ’র সঙ্গে ধ্যাষ্টামো! বেহায়া ইশাকে উচিত শিক্ষা দিল পর্ণা, টিভির আগেই ফাঁস বিশেষ পর্ব

uttar pradesh (1)

মিঠাই রানির হাতের শাঁখা পলা থেকে স্পষ্ট যে, ছবিতে তিনি দেবের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করবেন। এইমুহুর্তে সৌমিতৃষা রয়েছেন উত্তরবঙ্গে। ডুয়ার্সের নানা প্রান্তে চলছে শ্যুটিংয়ের কাজ। সেখান থেকে টুকটাক ছবি ভিডিও শেয়ার করেই চলেছেন। যদিও ছবি সংক্রান্ত কোন ছবি এখনই তিনি নিজে সামনে আনেননি। জানা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শীতেই মুক্তি পাবে এই ছবি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর