‘খামতি তো থেকেই যায়…’ লোকসভায় আদৌ কী প্রতিদ্বন্দ্বিতা করবেন? এবার উত্তর দিলেন স্বয়ং দেব

বাংলাহান্ট ডেস্ক : মুক্তি পেতে চলেছে দেবের ছবি প্রধান। ভক্ত মহলে এই ছবিটি কতটা সারা ফেলবে সেটি জানতে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। সব থেকে বড় কথা ছোট পর্দার বিখ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এই ছবির মাধ্যমে প্রবেশ করলেন বাংলা চলচ্চিত্র জগতে। ইতিমধ্যেই দর্শকরা প্রধান ছবির ট্রেলারে একটি রাজনৈতিক দ্বন্দ্বের প্রেক্ষাপটের আভাস  পেয়েছেন।

   

এই ছবিতে দেব অভিনয় করছেন এক পুলিশ ইন্সপেক্টরের চরিত্রে। এই ছবিতে দেখানো হবে একজন দাপুটে পুলিশ ইন্সপেক্টর কীভাবে এলাকার প্রধানের দাদাগিরি রুখে দেন। একদিকে যেমন প্রধান ছবিতে দেবের পারফরম্যান্স কেমন হয় তা নিয়ে চর্চা চলছে, অন্যদিকে চর্চা চলছে লোকসভা ভোটে তার প্রতিদ্বন্দ্বিতা করা নিয়ে।

আরোও পড়ুন : পাল্টে গেল UIDAI’র নিয়ম! আধারে লেখা জন্ম তারিখের বৈধতা নিয়ে এবার নয়া আপডেট

কিন্তু সম্প্রতি দেবের একটি ইন্টারভিউ অনেকের মনে আগামী লোকসভা নির্বাচনে তার প্রতিদ্বন্দিতা করা নিয়ে প্রশ্ন জাগিয়েছে। অভিনেতা তথা সাংসদ দেব এই ব্যাপারে বলেছেন, “ব্যাপারটা নিয়ে আমি এখনো কিছু ভাবিনি। ২০১৯ এ জানতাম, দিদি কিছু বললে আমি না বলব না। অতটা এবার ভাবিনি। নির্বাচনের টিকিট আমি পাব কি পাব না, এখনো আমি যাইনি সেই জায়গায়।”

আরোও পড়ুন : গায়ে পেট্রোল ঢেলে হুমকি দিচ্ছিলেন পুলিশকর্মী, বান্ধবী জ্বালিয়ে দেন আগুন! হাসপাতালে মৃত্যু

তাহলে কি অভিনেতা সরে দাঁড়াচ্ছেন রাজনীতি থেকে? সাক্ষাৎকারে দেব মেনে নিয়েছেন ছবি প্রযোজনা, অভিনয়ের পাশাপাশি তিনি ঠিকমতো সময় দিতে পারছেন না রাজনীতিকে। তাই তিনি মনে করছেন তার বদলে যদি কোনও ফুল টাইমার সাংসদ হয়ে ঘাটালে আসেন তাহলে মানুষ আরো বেশি উপকৃত হবেন। 

dev

এই সাক্ষাৎকারে দেব আরো জানান, “আরও মাটির কাছাকাছি আসতে পেরেছি সাংসদ হয়ে। নিজের চোখে বন্যা পরিস্থিতি দেখেছি। ১০০ শতাংশ চেষ্টা করেছি মানুষের কাজ করার। সব সমস্যার সমাধান কোনও মানুষই পুরোপুরি করতে পারে না। আমার বদলে অন্য কেউ যদি আসে যে পুরো সময় ঘাটালকে দিতে পারবে তাহলে মানুষের আরো বেশি কাজ হবে।”