মহিষাসুরের সঙ্গে তুলনা দিলীপ ঘোষকে! কীর্তির মন্তব্যে নতুন করে তরজা তৃণমূল-বিজেপির

   

বাংলাহান্ট ডেস্ক : বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কীর্তি আজ়াদ তাঁর প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে মহিষাসুরের সঙ্গে তুলনা করলেন। এখানে থেমে না থেকে কীর্তি ‘মানসিক রোগী’ বলেও কটাক্ষ করলেন দিলীপকে। লোকসভা নির্বাচনের আগে ফের একবার তরজায় জড়াল তৃণমূল ও বিজেপি।

পূর্ব বর্ধমানের কামনাড়ার গৌর কালীবাড়ি মন্দিরে আজ পুজো দেন দিলীপ ঘোষ। পুজো দেওয়ার পর প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে নিয়ে দিলীপ বলেন, ‘‘মাকে বলুন যাতে বর্ধমান দুর্গাপুরের সম্মান রাখতে পারি। বহিরাগতরা যেন জামাকাপড় খুলে রেখে চলে যায়।’’ এই আবহে বর্ধমান-দুর্গাপুর লোকসভার তৃণমূল প্রার্থী কীর্তি মন্তেশ্বরে প্রচারে দিলীপ ঘোষকে  ‘কলিযুগের মহিষাসুর’ বলে কটাক্ষ করেন।

আরোও পড়ুন : প্রায় অর্ধেক দামে বাজার কাঁপাচ্ছে এই স্প্লিট এসিগুলি! গরম পড়ার আগে মিস করবেন না এই ডিল

তিনি বলেন, “এমন মহিষাসুরকে বিজেপির লোক হাসপাতালে পাঠাক। না পাঠালে আমরা তৃণমূল কর্মীরা চাঁদা তুলে হাসপাতালে ওঁর চিকিৎসা করাব। মমতাদিদির তৃণমূলের টিম ওই মহিষাসুরকে ভোটে হারিয়ে বধ করবে।’’ এমনকি  ’৮৩-এর বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের সদস্য তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ দিলীপ ঘোষকে ২ লক্ষ ৪০ হাজার ভোটে হারানোর কথাও বলেন।

আরোও পড়ুন : ৪২ আসনেই প্রার্থী প্রত্যাহার করবে তৃণমূল!অভিষেকের বয়ানে চরম চাঞ্চল্য রাজ্যে

শুক্রবার কীর্তি আজাদ কোলকোল গ্রামে প্রচারে গিয়ে বলেন, ‘‘দিলীপ ঘোষ এমন এক জন ব্যক্তি, যাঁর সমাজে কোনও জায়গা নেই। উনি মা দুর্গা এবং মমতাদিদিকে অপমান করেন। মহিলাদের উনি অপমান করেন। দিলীপ ঘোষ এবং আরএসএস মহিলাদের সম্মান করতে জানেন না।’’

1711797900 azad

বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্র এই বিষয়ে বলেন,  ‘‘তৃণমূল নেতারা বাংলার নারীদের অসম্মান করেন। বর্ধমান-দুর্গাপুর লোকসভার মা দুর্গারূপী মহিলা ভোটাররা চিনিয়ে দেবেন, কে আসল মহিষাসুর।” রাজ্য তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস এর পাল্টা বলেন, ‘‘উনি (দিলীপ ঘোষ) খারাপ খারাপ কথা বলে বাংলার মানুষকে অসম্মান করে চলেছেন।’’

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর