প্রায় অর্ধেক দামে বাজার কাঁপাচ্ছে এই স্প্লিট এসিগুলি! গরম পড়ার আগে মিস করবেন না এই ডিল

বাংলাহান্ট ডেস্ক : মার্চ মাস এখনো শেষ হয়নি। তার মধ্যেই গোটা বাংলা জুড়ে তীব্র গরম। অনেকেই তাই চাইছেন গরম পড়ার আগেই বাড়িতে একটা এসি আনতে। এই মুহূর্তে ফ্লিপকার্টে চলছে Cooling Days সেল। এই সেলে সব থেকে বেশি বিক্রি হওয়া ১.৫ টন ইনভার্টার এসি আপনারা কিনতে পারবেন মাত্র ২৭,৯৯০ টাকায়।

এইচডিএফসি ব্যাংকের কার্ড থাকলে পাওয়া যাবে অতিরিক্ত ৪৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও এক্সচেঞ্জ অফার চলছে এই কুলিং ডেস সেলে। আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা ৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন। ফ্লিপকার্টে ৩৮% ছাড়ে কেনা যাবে Onida কনভার্টেবল 5in1 কুলিং ১.৫ টন স্প্লিট ইনভার্টার এসি।

আরোও পড়ুন : ৪২ আসনেই প্রার্থী প্রত্যাহার করবে তৃণমূল!অভিষেকের বয়ানে চরম চাঞ্চল্য রাজ্যে

৪৬,৯০০ টাকার পরিবর্তে ২৮,৯৯০ টাকায় গ্রাহকরা কিনতে পারবেন এই এয়ারকন্ডিশন। এক্সচেঞ্জ অফারের অধীনে ৫৪০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এই এসিটি বছরে খরচ করে ৯৫২.৫৯W। ৫০ শতাংশ ডিসকাউন্টে গ্রাহকরা Realme TechLife ২০২৪ মডেলের ১.৫ টন ৫ স্টার স্প্লিট ইনভার্টার স্মার্ট এসিটি কিনতে পারেন এখন।

আরোও পড়ুন : এক্কেবারে সুবর্ণ সুযোগ! হলুদ ধাতুর দামে বড়সড় পতন, দেখুন মাসের শেষে কত দামে বিকোচ্ছে রূপো

৬৫,৯৯৯ টাকার পরিবর্তে ৩২,৯৯৯ টাকায় এই এসি কেনার সুবর্ণ সুযোগ থাকছে। এক্সচেঞ্জ অফার অ্যাপ্লাই করে গ্রাহকরা এই এসিটি ৫৪০০ টাকা কমে পেয়ে যাবেন। এছাড়াও ৫০ শতাংশ ডিসকাউন্ট রয়েছে ভোল্টাস ১.৫ টন ৩ স্টার স্প্লিট ইনভার্টার এসিতে। বছরে ৯৭৫.২৬kWh ব্যয় করে এই এসি। ৫৪০০ টাকা ডিসকাউন্ট থাকবে এক্সচেঞ্জ অফারের অধীনে।

acathalfpric 2024 03 ae52650b3842ae18724dae21d353ee8b

৩৩ শতাংশ ডিসকাউন্ট রয়েছে প্যানাসনিক 7 ইন 1 কনভার্টেবল ট্রু এআই মোড ১.৫ টন ৩ স্টার স্প্লিট এসির উপর। এই এসিটি ৫৫,৪০০ টাকার পরিবর্তে ৩৬,৯০০ টাকায় পেয়ে যাবেন গ্রাহক। সব মিলিয়ে বলা যায় এই দুর্দান্ত স্প্লিট এসিগুলো বাড়িতে আনলে গরমের দাপট থেকে বেশ খানিকটা মুক্তি মিলবে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর