এক্কেবারে সুবর্ণ সুযোগ! হলুদ ধাতুর দামে বড়সড় পতন, দেখুন মাসের শেষে কত দামে বিকোচ্ছে রূপো

বাংলাহান্ট ডেস্ক : মাসের শেষে বড় সুখবর মধ্যবিত্তের জন্য। ১৮, ২২ ও ২৪ ক্যারাট সোনার দাম কিছুটা কমল শনিবার। আগের থেকে কলকাতায় বেশ কিছুটা সস্তা হয়েছে সোনা। তাই বিয়ের মরশুমে এখন কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন সাধারণ মানুষ। কলকাতায় আজ ১৮ ক্যারেটের এক গ্রাম সোনা বিক্রি হচ্ছে ৫১৩৪ টাকায়।

   

কলকাতায় কুড়ি টাকা কমেছে ১৮ ক্যারেটের এক গ্রাম সোনার দাম। ফলে, স্বস্তির শ্বাস ফেলতে শুরু করেছেন আমজনতা। ৮ গ্রামের সোনা ১৬০ টাকা কমে বিক্রি হচ্ছে ৪১,০৭১ টাকায়। ১০ গ্রামের সোনা দুশো টাকা কমে বিকোচ্ছে ৫১৩৪০ টাকায়। ২০০০ টাকা দাম কমে ১০০ গ্রামের সোনা বিক্রি হচ্ছে ৫,১৩,৪০০ টাকায়।

আরোও পড়ুন : এবার গ্যাস কিনলেও মোটা টাকা লাভ হবে গ্রাহকদের! সিলিন্ডারে ৩০০ টাকা ছাড় বহাল ১ এপ্রিলের পরেও

এছাড়াও কলকাতায় সস্তা হয়েছে ২২ ও ২৪ ক্যারেটের সোনা। ২২ ক্যারেটের এক গ্রাম সোনার দাম কুড়ি টাকা কমে বিক্রি হচ্ছে ৬২৭৫ টাকায়। আট গ্রাম সোনার দাম ২০০ টাকা কমে বিক্রি হচ্ছে ৫০,২০০ টাকায়। ২৫০ টাকা সস্তা হয়ে ১০ গ্রাম সোনা বিক্রি হচ্ছে ৬২৭৫০ টাকায়। ২৫০০ টাকা কমে ১০০ গ্রাম সোনার দাম এখন ৬,২৭,৫০০ টাকা।

Gold is cheap during the wedding season

২৪ ক্যারেটের এক গ্রাম সোনার দাম ২৮ টাকা সস্তা হয়ে দাঁড়িয়েছে ৬,৮৪৫ টাকায়। ২২৪ টাকা কমে আট গ্রাম সোনার দাম এখন ৫৪,৭৬০ টাকা। ১০ গ্রাম সোনার দাম ২৮০ টাকা সস্তা হয়েছে। কলকাতায় ১০ গ্রাম সোনা বিক্রি হচ্ছে ৬৮,৪৫০ টাকায়। ২৮০০ টাকা হ্রাস পেয়ে ১০০ গ্রাম সোনা বিক্রি হচ্ছে ৬,৮৪,৫০০ টাকায়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর