খরচ নয়, হবে উপার্জন! বিয়ে করলেই মিলবে লক্ষ লক্ষ টাকা, করতে হবে শুধু ছোট্ট এই কাজ

বাংলা হান্ট ডেস্ক: ভারতীয়দের ক্ষেত্রে বিয়ে (Marriage) মানেই একটা মোটা অঙ্কের খরচ। বাড়িতে কোন বিয়ের কথা উঠলে সব পরিবারই সবার আগে খরচের হিসেব করা শুরু করে। কারণ বিয়ে জীবনের অন্যতম বড় একটি অনুষ্ঠান। আর তাই সকলেই চায়, এই দিনটিকে স্মরণীয় করে রাখতে। তবে মুদ্রাস্ফীতির দিনে খরচের বাড়বাড়ন্ত দেখেই সকলের অন্তরাত্মা কেঁপে উঠছে।

তবে যদি জানতে পারেন যে বিয়েতে খরচের পাশাপাশি আয়ও হবে, আপনি কি বিশ্বাস করবেন? শুনতে অদ্ভুত লাগলেও এমনটা কিন্তু সত্যিই হয় যেখানে আপনার বিয়ের জন্যই আপনাকে টাকা দেওয়া হবে। আর এটি কোনও ব্যাঙ্ক লোনও নয়। শুধুমাত্র বিয়ে করেই অর্থ উপার্জন করতে পারবেন আপনি। প্রশ্ন হল কিভাবে? জেনে নিন সেই উপায়।

প্রথমেই বলি, বিয়েতে অর্থ উপার্জনের জন্য আপনাকে কিছু অপরিচিত লোককে নিমন্ত্রণ করতে হবে। সেই অপরিচিত অতিথিরা আপনার বিয়েতে আসবে, আনন্দ ফূর্তি করবে এবং তার বিনিময়ে আপনাকে দেবে টাকা। তবে এদের প্রত্যেকেই কিন্তু বিদেশী হবেন। বিষয়টা হয়ত শুনতে কেমন একটা লাগছে। তবে এটাই সত্যি।

আরও পড়ুন : কলকাতা হাইকোর্টের ৩ বিচারপতির বদলির সুপারিশ সুপ্রিম কোর্টের, তালিকায় কারা?

আসলে বহু দেশের নাগরিকই ভারতীয় বিয়ের রীতিনীতি পছন্দ করেন। তারা আমাদের কালারফুল জাঁকজমকপূর্ণ বিয়েতে যোগ দিতে পছন্দ করেন এবং এর জন্য অর্থ প্রদানও করে থাকেন। চাইলে আপনিও পারেন এইসব অপরিচিত অতিথিদের আমন্ত্রণ জানাতে। এর জন্য একটা ছোট্ট কাজ করতে হবে আপনাকে।

আরও পড়ুন : দূরপাল্লার ট্রেনের কামরায় নেই বিদ্যুৎ! রেগেমেগে টিটিকেই বাথরুমে বন্ধ করে দিল যাত্রীরা, হুলস্থূল কাণ্ড

vshoot wedding culture

প্রথমেই আপনাকে ‘join my wedding’ ভিজিট করে এই কাজটি করতে হবে। নিবন্ধন সংক্রান্ত সমস্ত তথ্য https://www.joinmywedding.com-এ পেয়ে যাবেন। আপনি এখানে লগইন করে বিদেশীদের আপনার বিয়ের ডিটেইলস দিয়ে বিদেশিদের আমন্ত্রণ জানাতে পারেন। প্রচুর দেশের মানুষ এই পোর্টালটি ভিজিট করে থাকে শুধুমাত্র ভারতীয়দের বিয়ে দেখার জন্য। হতে পারে এই টাকাই হয়ে উঠল আপনার বিয়ের খরচের উৎস।