আলমারি ভর্তি…! অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার ৯০৫ লিটার অ্যালকোহল

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যে একের পর এক জায়গায় টাকা উদ্ধারের ঘটনা ঘিরে গত বছর থেকে শোরগোল। আর এবার টাকা নয়, বোলপুরে অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) ঘনিষ্ঠ তৃণমূল নেতার (Trinamool Congress Leader) বাড়ি থেকে বিপুল পরিমাণ বেআইনিভাবে রাখা অ্যালকোহল উদ্ধার করল আবগারি দফতর ও ড্রাগস কন্ট্রোল ব্যুরো। সূত্রের খবর, প্রায় ৯০৫ লিটার অ্যালকোহল উদ্ধার করা হয়েছে (905 liters of alcohol Recovered)।

   

বীরভূম জেলার বোলপুরের মকরমপুরে অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল নেতা পুষ্পেন্দু রায়ের বাড়িতে যৌথ অপারেশন চালিয়ে উদ্ধার এই অ্যালকোহল উদ্ধার করা হয়।
সূত্রের খবর, ঘরের আলমারিতে বিপুল পরিমাণে অ্যারোমেটিক কার্ডামম টিনচার মজুত করা ছিল।

সূত্রের দাবি, ৮০ শতাংশ অ্যালকোহল যুক্ত এই ওষুধ মূলত ঝাড়খণ্ড থেকে আনা হত। ওষুধ মূলত মাদক দ্রব্য হিসাবে ব্যবহার করা হয়। বেআইনি ভাবে তা মজুত করে রেখেছিলেন তৃণমূল নেতা পুষ্পেন্দু রায়। এমনটাই জানিয়েছেন আবগারি দফতরের আধিকারিকরা। সূত্র মারফত খবর প্রায় ১ ঘন্টা তল্লাশি চালায় আবগারি দফতর ও ড্রাগস কন্ট্রোল ব্যুরো।

bolpur tmc leader

আধিকারিকদের দাবি, ঝাড়খণ্ড রাজ্য থেকে সম্পূর্ণ বেআইনি ভাবে এই ওষুধ পাচার হত। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকালে কেষ্ট ঘনিষ্ঠ তৃণমূল নেতার বাড়িতে হানা দেন আধিকারিকরা। এই বিষয়ে একটি মামলা রুজু করে তদন্ত করার হবে আবগারির সুপার জানিয়েছেন।

আরও পড়ুন: শেষ মুহূর্তে TET-র নিয়মে বিরাট পরিবর্তন! গুরুত্বপূর্ণ নিয়ম জানাল প্রাথমিক শিক্ষা পর্ষদ

প্রসঙ্গত, তৃণমূলের পুষ্পেন্দু রায় গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত৷ দীর্ঘদিন ধরেই ওষুধ কারবারের সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে। ওদিকে অভিযোগের প্রেক্ষিতে তৃণমূল নেতা পুষ্পেন্দু রায় বলেন, ‘আমার কাছে সমস্ত কাগজপত্র আছে। ওনারা নিয়ে গিয়েছেন। সব খতিয়ে দেখা হোক আগে। তদন্তে যা হবে দেখা যাবে।’