দক্ষিণ আফ্রিকা সফরে ধাক্কা ভারতীয় শিবিরে, বিয়ে বাড়িতে ব্রেন স্ট্রোক! বিমান ধরলেন না এই তারকা

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ মাঝে আর মাত্র দুটো দিন। তারপরেই আনুষ্ঠানিকভাবে আরম্ভ হচ্ছে ভারতের দক্ষিণ আফ্রিকা সফর (India’s Tour of South Africa)। ইতিমধ্যেই ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড পৌঁছে গিয়েছে সেই দেশের মাটিতে। ১০ তারিখ থেকে আরম্ভ হচ্ছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা (South Africa vs India) টি-টোয়েন্টি সিরিজ। এবারের দক্ষিণ আফ্রিকা সফরে টি-টোয়েন্টি সিরিজটির সবচেয়ে গুরুত্বপূর্ণ। কারণ আগামী বছরের মাঝামাঝি আয়োজিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ (2024 T20 World Cup)। ভারতীয় দল (Indian Cricket Team) নিয়ে যেতে প্রস্তুতিতে কোনও ফাঁক রাখতে চায় না।

   

টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগেই বড় ধাক্কা খেলো ভারতীয় দল। এই সিরিজে মহম্মদ সিরাজ ছাড়া অন্য কোনও সিনিয়র বোলারকে নিয়ে যায়নি ভারতীয় টিম ম্যানেজমেন্ট। কিন্তু অনেকটা ভরসা করা হতো সেই দীপক চাহার (Deepak Chahar) এই সিরিজে আর অংশ নেবেন কিনা তা নিয়ে বড় সন্দেহ থেকে যাচ্ছে।

Deepak Charar,Indian Cricket Team,South Africa vs India,India's tour of South Africa,2024 T20 World Cup,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

দীপক চাহারের বাবা আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। আলিগড়ে এক বিবাহের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ভারতীয় পেসারের পিতা লোকেন্দ্র সিং। তাকে সঙ্গেসঙ্গেই হাসপাতালে ভর্তি করা হয়। এর জন্য দেশের মাটিতে আয়োজিত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচেও মাঠে নামেননি দীপক। এখন প্রশ্ন হচ্ছে তিনি দক্ষিণ আফ্রিকার সফরে দলের সঙ্গে কবে যোগ দেবেন।

আরও পড়ুন: তার রেকর্ড ভেঙে দিয়েছেন রোহিত! তবু হতাশ হিটম্যানকে T20 বিশ্বকাপ খেলার জন্য উদ্বুদ্ধ করলেন ব্যাজ

গোটা দলের দক্ষিণ আফ্রিকায় পৌঁছানোর ভিডিও শেয়ার করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু সেই ভারতীয় ক্রিকেটারদের মধ্যে দীপককে দেখা যায়নি। তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন যে তার বাবার জন্যই আজ তিনি নিজের কেরিয়ারে এই জায়গায় পৌঁছতে পেরেছেন। তাকে এই কঠিন অবস্থা ছেড়ে তিনি কোথাও যাবেন না।

আরও পড়ুন: রোহিত, কোহলির থেকেও কেন বিরল প্রতিভা হার্দিক? চমকে দেওয়া মন্তব্য প্রাক্তন ভারতীয় তারকার

ভারতীয় টিম ম্যানেজমেন্টকে তিনি জানিয়ে দিয়েছেন তার বাবা একটু সুস্থবোধ করলে তিনি সঙ্গে সঙ্গে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওনা দেবেন। পরিবার চেয়ে ক্রিকেট খেলার থেকে তার কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ সেটা স্পষ্ট করে দিয়েছেন এই ভারতীয় ক্রিকেটার।