টাইমলাইনভারতআন্তর্জাতিক

প্রেমিকার বাবার হুমকির ভয়ে পাকিস্তান পালাল প্রেমিক, ফিরিয়ে আনার আর্জি পরিবারের

বাংলাহান্ট ডেস্কঃ ‘প্রেম বড় মধুর, কভু কাছে কভু দূর’, ভারতে প্রেমিকার বাবার তাড়া খেয়ে, সীমান্ত পার করে দূরে পাকিস্তানে (pakistan) পালিয়ে গেল রাজস্থানী (rajasthan) প্রেমিক! শুনতে অবাক লাগছে, তাই তো? তবে বাস্তবে ঠিক এমনটাই ঘটেছে।

সূত্রের খবর, রাজস্থানের বাড়মেঢ় জেলার অন্তর্গত সজ্জন কা পীর গ্রামের বাসিন্দা বছর ১৯-র জেমারা রাম মেওয়াল। পাশের বাড়ির একটি মেয়ের সঙ্গেই তাঁর প্রেমের সম্পর্ক ছিল। গত বছরের ৪ ঠা নভেম্বর সে তাঁর প্রেমিকার বাড়িতে দেখা করতে যায়। সেখানেই ঘটে বিপত্তি। প্রেমিকার বাবার হাতে হাতেনাতে ধরা পড়ে জেমারা রাম মেওয়াল। প্রেমিকার বাবা জেমারা রাম মেওয়ালের পরিবারকে সমস্তটা জানিয়ে দেওয়ার হুমকি দেন।

প্রেমিকার বাবার ভয়ে দেশ ছেড়েই চম্পট দেয় বেচারা প্রেমিক। সীমানা পার করে পাকিস্তানে পালিয়ে যায় জেমারা রাম মেওয়াল। ছেলেকে কোথাও খুঁজে না পেয়ে তাঁর পরিবারের লোকজন বিরজাদ পুলিশ স্টেশনে মিসিং রিপোর্ট করেন। তারা পুলিশকে জানায়, পাকিস্তানে তাদের অনেক চেনা শুনো আছে। তাদের বাড়ি থেকে সীমানার দূরত্ব মাত্র ১০০ কিমি। তারউপর সীমান্তে ছেলের পায়ের ছাপও দেখেছে তারা। তাই তাদের ধারণা ছেলে পাকিস্তানে পালিয়ে গেছে। ওদেশ থেকে তাদের ছেলের বিষয়ে ফোনও নাকি পেয়েছেন তারা।

পরিবারের কথা মতো পাকিস্তানি কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার জন্য বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হয়। এক বিএসএফ কর্তা জানিয়েছেন, ছেলেটি বর্তমানে পাকিস্তানেই রয়েছে এবং সেখানকার সিন্ধ জেলে বন্দী রয়েছে। পাক কর্তারা প্রথম দিকে স্বীকার না করতে চাইলেও, তাদের সঙ্গে বৈঠকে একথা জানা গিয়েছে। তবে কবে ছাড়বে সেবিষয়ে কিছু জানা যায়নি। আইন মেনেই সব সিদ্ধান্ত নেওয়া হবে।

Back to top button