জন্মদিনে উপহার পাওয়া লটারির টিকিটেই খুলে গেল ভাগ্য! তরুণের জেতা টাকার অঙ্ক শুনলে ‘থ’ হয়ে যাবেন

   

বাংলাহান্ট ডেস্ক : জন্মদিনে আমাদের প্রিয় মানুষেরা অনেক ধরনের উপহার দিয়ে থাকেন। কিন্তু আমেরিকার (USA) ফ্লোরিডার ১৮ বছরের এক তরুণ জন্মদিনে উপহার হিসেবে পেয়েছিলেন লটারির টিকিট। সেই লটারি টিকিটই ভাগ্য বদলে দিল তরুণের। কথায় বলে, কার ভাগ্য কখন বদলে যায় কেউই বলতে পারে না। ফ্লোরিডার এই তরুণও বোধহয় এই বিপুল অর্থপ্রাপ্তির বিষয়টা আসা করেননি। জেনে নিন অবাক করে দেওয়া সেই খবর।

জানা গিয়েছে, কালেব হ্যাং নামের এই তরুণের জন্মদিনে তার ঠাকুমা তাকে একটি লটারি টিকিট (Lottery Ticket) উপহার দিয়েছিলেন। কালেব সেই লটারি টিকিটেই জিতেছেন ১ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় (Indian Rupee) এই অর্থের পরিমাণ ৮ কোটি ২ লক্ষ টাকা। অর্থাৎ ১৮ বছরের এই তরুণ একটি টিকিটেই হয়ে গেছেন কোটি কোটি টাকার মালিক।

লটারিতে পুরস্কার জিতে কালেব বলেছেন, “আমি হতবাক হয়ে গেছি। ভাবতেই পারছি না। মাছ ধরতে যাচ্ছিলাম আমি ও মা। রাস্তাতেই টিকিট স্ক্র্যাচ করি। সেখানেই দেখি আমরা কোটিপতি হয়ে গেছি।” সূত্রের খবর, যেহেতু তারা মাছ ধরতে যাচ্ছিলেন, সেহেতু সে সময় তাদের কোনও পরিচয় পত্র সাথে ছিল না। লটারি জেতার আনন্দে তরুণ ও তার মা গাড়ি ঘুড়িয়ে রওনা দেয় বাড়ির উদ্দেশ্যে।

https://twitter.com/floridalottery/status/1644388931528425523?s=20

এরপর বাড়ি থেকে পরিচয় পত্র নিয়ে তরুণ চলে যান লটারির অফিসে। এরপর লটারির অফিস থেকে তিনি সংগ্রহ করেন তার টাকা। লটারিতে এই বিপুল পরিমাণ টাকা জেতার পর এই তরুণ ধন্যবাদ জানান তার মাকে। তরুণ জানিয়েছেন, লটারিতে পাওয়া এই টাকা দিয়ে তিনি কলেজ ফি দেবেন। এছাড়াও এই টাকা ভবিষ্যতে জমি কেনা ও সেভিংস এর কাজে লাগাবেন বলে জানিয়েছেন তিনি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর