টাইমলাইনখেলাক্রিকেট

টলমল পায়ে ছেলে হাঁটতে শিখছে! দেখে আত্মহারা হার্দিক-নাতাশা, দেখুন সেই মিষ্টি ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ দেশজুড়ে ব্যাপক হারে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে মাঝপথেই আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয় বিসিসিআই। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার কারণে এই মুহূর্তে সব খেলোয়াড়রাই ফিরে গিয়েছেন নিজের নিজের বাড়ি। যেহেতু এই মুহূর্তে আর অন্য কোন খেলা নেই তাই পরিবারের সঙ্গে অনেক বেশি করে সময় কাটাতে পাচ্ছেন ক্রিকেটাররা। সারাবছর ঠাসা ক্রীড়াসূচী থাকে তাই পরিবারের সঙ্গে খুব একটা বেশি সময় কাটানো হয়ে ওঠে না। কিন্তু বর্তমানে করোনা পরিস্থিতির কারণে পরিবারকে অনেক বেশি সময় দিতে পারছেন ক্রিকেটাররা।

আইপিএল স্থগিত হয়ে যাওয়ার কারণে অন্যান্য ক্রিকেটারদের মত বাড়ি ফিরে গিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও। বাড়ি ফিরে গিয়ে এই মুহূর্তে তিনি স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ এবং পুত্র অগস্ত‍্যর সঙ্গে সময় কাটাচ্ছেন।

https://www.instagram.com/reel/CO2_f40FQag/?igshid=1gg3kf84d6lg2

এবার নেট মাধ্যমে এমনই একটি ভিডিও ভাইরাল হল। যেখানে দেখা যাচ্ছে হার্দিক পান্ডিয়া এবং তার স্ত্রী নাতাশা তাদের ছোট্ট শিশু পুত্র অগস্ত‍্যর টলমল পায়ে প্রথমবার হেঁটে চলার দেখে মজে রয়েছেন। কেউ হয়তো ভিডিওটি ক্যামেরাবন্দি করেছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে। হার্দিক এর ভক্তরা সকলেই মিষ্টি শুভেচ্ছা জানিয়েছেন হার্দিকের পরিবারকে।

Related Articles

Back to top button