টাইমলাইনভিডিও

Viral Video: মাঝ আকাশে কেনাকাটা, জিনিসপত্র বিক্রি করতে বিমানে উঠলেন হকার! ভাইরাল ভিডিও দেখে ‘থ” সবাই

বাংলা হান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়া (Social Media) হল আমাদের কাছে এমনই একটি প্ল্যাটফর্ম যেখানে আমরা দিনের বেশকিছুটা সময় কাটাই। যে কারণে ফেসবুক-ইনস্টাগ্রাম-টুইটারের মত সামাজিক মাধ্যমগুলিতে ক্রমশ বাড়ছে ব্যবহারকারীর সংখ্যা। মূলত, ওইসব প্ল্যাটফর্মে দেশ-বিদেশের কোথায় কি ঘটছে তা জানতে পারার পাশাপাশি পাওয়া যায় বিভিন্ন মজাদার পোস্ট এবং ভাইরাল (Viral) হওয়া সব ভিডিও।

যদিও, সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ হয়ে যায় সকলের। সেই রেশ বজায় রেখেই এবার আরও একটি চমকপ্রদ ভিডিও সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে, মাঝ আকাশেই যাত্রীদের কাছে বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র বিক্রি করছেন এক হকার। হ্যাঁ, শুনতে অবিশ্বাস্য মনে হলেও ঠিক এই ঘটনাই এবার সামনে এসেছে।

সাধারণত, আমরা বাস এবং ট্রেনের মত গণপরিবহণগুলিতে হকারদের বিভিন্ন রকম জিনিসপত্র বিক্রি করতে দেখি। মূলত, তাঁরা তাঁদের তীক্ষ্ণ বিপণন দক্ষতার মাধ্যমে জিনিসগুলিকে বিক্রি করে ফেলেন। পাশাপাশি, ওই কাজের সময়ে প্রত্যেকেই একটি নির্দিষ্ট ভঙ্গিতেও কথা বলেন। যদিও, প্লেনে এই দৃশ্য দেখা যায় না। তবে, বর্তমানে এক যুবককে হাজার হাজার ফুট উচ্চতায় জিনিসপত্র বিক্রি করতে দেখা গেছে। যা দেখে দারুণ মজা পেয়েছেন নেটিজেনরা।

মাঝ আকাশে হকার: প্রথমে বিমানের ভেতরে হকারকে দেখে সকলে অবাক হয়ে গেলেও জানিয়ে রাখি যে ওই যুবক কিন্তু, আদৌ হকার ছিলেন না। বরং, তিনি তাঁর পরিবারের সদস্যদের সাথে হকার সেজে বিমানের মধ্যেই একটু মজা করছিলেন। আর সেই ভিডিও এখন ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Bj Bala (@bjbala_kpy)

ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়: ইতিমধ্যেই bjbala_kpy নামের এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী ওই মজাদার ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে বিমানের মধ্যেই ওই যুবককে আপেল এবং পাসপোর্টের কভার বিক্রির অনুকরণ করতে দেখা গিয়েছে। রীতিমতো হকারদের মতই চিরাচরিত ভঙ্গিতে তিনি সেগুলি বিক্রির অভিনয় করতে থাকেন। এমতাবস্থায়, ভিডিওটি তুমুলগতিতে ভাইরাল হতে শুরু করেছে। প্রতিবেদনটি লেখা পর্যন্ত প্রায় ৪ লক্ষ নেটিজেন ভিডিওটি দেখে ফেলেছেন। এদিকে, ভিডিওটির পরিপ্রেক্ষিতে নিজেদের মজাদার প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Related Articles