মর্মান্তিক! মাত্র ৩৬-এই অকালমৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকাহত অনুরাগীরা

   

বাংলাহান্ট ডেস্ক: ফের এক অনভিপ্রেত খবর এল বিনোদন ইন্ডাস্ট্রি থেকে। প্রয়াত জনপ্রিয় হলিউড (Hollywood) অভিনেতা ড্যারেন কেন্ট (Darren Kent)। মূলত ‘গেম অফ থ্রোনস’ (Game of Thrones) এর জন্য বিখ্যাত হলেও বেশ কিছু ছবিতে কাজ করেছিলেন তিনি। গত ১১ অগাস্ট মাত্র ৩৬ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

১৫ অগাস্ট তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আনা হয় ট্যালেন্ট এজেন্সির তরফে। সোশ্যাল মিডিয়ায় একটি শোকবার্তা দিয়ে এই মর্মান্তিক খবর প্রকাশ করে এজেন্সি। বার্তায় লেখা, ‘গভীর শোকের সঙ্গে জানাচ্ছি, আমাদের পরম বন্ধু এবং ক্লায়েন্ট ড্যারেন কেন্ট শুক্রবার প্রয়াত হয়েছেন। তাঁর পরিবার এবং বন্ধুরা তাঁর পাশেই ছিলেন। এই কঠিন সময়ে আমরা তাঁর পরিবারের পাশে আছি। শান্তিতে ঘুমিও বন্ধু’।

Hollywood actor darren kent passed away

এসেক্সে জন্ম এবং বড় হয়ে ওঠা তাঁর। গেম অফ থ্রোনস ছাড়াও ‘ইস্টএন্ডারস’, ‘ডানজিওনস অ্যান্ড ড্রাগনস: অনার অ্যামং থিভস’ এর মতো প্রোজেক্টের অংশ ছিলেন ড্যারেন। এছাড়াও স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসম্যান, মার্শাল’স ল, ব্লাডি কাটস, গ্রিন ফিঙ্গারস, হ্যাপি আওয়ারস এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন: স্ত্রীর হাতে এখনো মারধোর খান! শুভশ্রীর ভয়ে ডায়াপার পরে ঘোরেন রাজ, হাটে হাঁড়ি ভাঙল বিধায়কের

তবে শুধু একজন দক্ষ অভিনেতাই নন। আরো প্রতিভা ছিল ড্যারেনের। তিনি একজন সুলেখক এবং পরিচালকও ছিলেন। লেখার জন্য পুরস্কারও পেয়েছেন অভিনেতা। শর্ট ফিল্ম ‘ইউ নো মি’ পরিচালনার জন্য পুরস্কার পেয়েছেন তিনি।

আরও পড়ুন: সিরিয়ালের ঝগড়া গড়াল বাস্তবে, প্রেম হতে না হতেই ভাঙন টপার জুটির!

জনপ্রিয় অভিনেতার মৃত্যুতে শোকের আবহ হলিউডে। মাত্র ৩৬ বছর বয়সে তাঁর অকালপ্রয়াণ মেনে নিতে পারছেন না অনেকেই। শোকাহত অনুরাগীরা এই দুঃসময়ে প্রয়াত অভিনেতার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর