২৫০০ শূন্যপদ! দুর্দান্ত কর্মসংস্থানের সুযোগ দিচ্ছে ONGC, আবেদন করুন আজই

বাংলাহান্ট ডেস্ক : বেশ কিছু পদে নিয়োগ হতে চলেছে ওএনজিসিতে। নিয়োগের জন্য কর্তৃপক্ষ ইতিমধ্যেই জারি করেছে বিজ্ঞপ্তি। সংস্থাটি ২৫০০ শিক্ষানবিশ নিয়োগ করবে। কীভাবে আবেদন করবেন এই পদে? জেনে নিন বিস্তারিত।

পদের নাম: শিক্ষানবিশ পদে কর্মী নিয়োগ করবে তেল ও প্রাকৃতিক গ্যাস (Oil and Natural Gas Corporation) কর্পোরেশন বা ওএনজিসি।

   

মোট শূন্যপদ : ২৫০০ টি

বয়সসীমা: ২০/০৯/২০২৩ অনুযায়ী ১৮ থেকে ২৪ বছর বয়সীরা আবেদন করতে পারবেন এই পদে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা ছাড় পাবেন বয়সের ক্ষেত্রে।

আরোও পড়ুন : মন্দারমণিতে মর্মান্তিক কাণ্ড! সাত সকালে যা উদ্ধার হল, দেখে আঁতকে উঠছেন পর্যটকরা

বেতন: শিক্ষানবিশ পদের জন্য তিন ক্যাটাগরির হিসাবে বেতন দেওয়া হবে। স্নাতক শিক্ষানবিশদের প্রতিমাসে ৯০০০ টাকা, ডিপ্লোমা শিক্ষানবিশদের প্রতিমাসে ৮০০০ টাকা ও ট্রেড শিক্ষানবিশদের প্রতিমাসে ৭০০০ টাকা ভাতা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া: আবেদন করার জন্য আপনাদের প্রথমে যেতে হবে https://apprenticeshipindia.gov.in – এ। এরপর এখানে আপনাদের শিক্ষানবিশ পদের জন্য আবেদন অপশনে ক্লিক করতে হবে। তারপর আপনাকে বেছে নিতে হবে ওএনজিসির কর্মকেন্দ্র ও নির্দিষ্ট ক্যাটাগরি। এরপর নির্দিষ্ট আবেদনপত্র পূরণ করতে হবে সঠিক প্রার্থীর নাম, পোস্টের নাম, জন্ম তারিখ, ঠিকানা, ইমেল আইডি, ইত্যাদি সহযোগে।

আরোও পড়ুন : দেখে টিভি, সঙ্গে খায় টক দই! এটাই হল বিশ্বের সবচেয়ে ‘বুড়ি’ মুরগি, অবাক করবে এর বয়স

পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা: বিভিন্ন ট্রেডের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ভিন্ন।যেকোনো স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে 10 তম, ITI, 12 তম, ডিপ্লোমা, স্নাতক, B.Sc, BBA সম্পন্ন করতে হবে প্রার্থীদের। বিস্তারিত জানার জন্য ওএনজিসির ওয়েবসাইটটি ফলো করুন।

MA, BEd, graduates sat for the fourth grade staff recruitment test in west bengal

আবেদন মূল্য: এই পদে আবেদন করতে অর্থ লাগবেনা।

নির্বাচন প্রক্রিয়া: শিক্ষানবিশ পদের জন্য মেধার ভিত্তিতে ও ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে।

আবেদনের শেষ তারিখ: ২০/০৯/২০২৩

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর