সুখবর, কপাল খুলতে চলেছে চাকরিপ্রার্থীদের! প্রচুর শূন্যপদ, দেশজুড়ে কর্মী নিয়োগ ব্যাঙ্ক অফ বরোদার

বাংলাহান্ট ডেস্ক : আপনি কি ব্যাঙ্কে চাকরি করার স্বপ্ন দেখেন? তাহলে আপনার জন্য বড় সুযোগ নিয়ে এসেছে  ব্যাঙ্ক অফ বরোদা। ব্যাঙ্ক অফ বরদা  নিয়োগ করতে চলেছে সিনিয়র ম্যানেজার। ইতিমধ্যেই এই পদের জন্য অনলাইন আবেদন গ্রহণ শুরু হয়ে গেছে। এখনো পর্যন্ত যারা আবেদন করেননি তারা IBPS এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন।

   

ব্যাঙ্ক অফ বরদা দেশের অন্যতম বৃহত্তম ব্যাঙ্ক। এই ব্যাংকের পক্ষ থেকে সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। দেশের যেকোনো প্রান্তের নাগরিকরা এই পদে আবেদন করতে পারবেন। একাধিক শূন্য পদে নিয়োগ করা হবে ব্যাঙ্ক অফ বরদাতে। ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা, বয়স, আবেদন পদ্ধতি ইত্যাদি সম্পর্কে নিচে আলোচনা করা হল।

আরোও পড়ুন : শ্বেতশুভ্র পাহাড়ের গায়ে রোদের ঝিলিক, টেক্কা দেবে টাইগার হিলকেও! সামান্য খরচেই চলে আসুন এই পাহাড়ি গ্রামে

পদের নাম: Senior Manager – MSME Relationship

শূন্য পদের সংখ্যা: ২৫০ টি শূন্য পদ রয়েছে গোটা দেশ জুড়ে। (SC- ৩৭ টি, ST- ১৮ টি, OBC- ৬৭ টি, EWS- ২৫ টি, UR- ১০৩ টি।)

শিক্ষাগত যোগ্যতা: এই পদে আবেদন করার জন্য আবেদনকারীকে যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করতে হবে।

আরোও পড়ুন : লাগবে মাত্র কয়েক মিনিট, মুহূর্তেই হয়ে যাবে গ্যাস বুকিং! ভরসা যোগাচ্ছে WhatsApp, দেখুন কীভাবে

মাসিক বেতন:  ৬৩,৮৪০/- টাকা প্রতি মাসে

বয়সসীমা: ২৮ থেকে ৩৭ বছর বয়সী চাকরিপ্রার্থীর আবেদনের যোগ্য। তবে নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য ছাড় থাকবে বয়সে।

আবেদন পদ্ধতি: IBPS এর অনলাইন লিঙ্ক থেকে আবেদন করতে হবে প্রার্থীদের। সেখানে গিয়ে নির্দিষ্ট পদ্ধতি মেনে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর প্রয়োজনীয় নথি ও আবেদন মূল্য দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

MA, BEd, graduates sat for the fourth grade staff recruitment test in west bengal

আবেদন মূল্য: General, EWS এবং OBC প্রার্থীদের ৬০০ টাকা, SC, ST, PWD এবং Women প্রার্থীদের ১০০ টাকা।

আবেদনের শেষ তারিখ: ২৬ ডিসেম্বর, ২০২৩

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর