টাইমলাইনআন্তর্জাতিক

ভারতের বিরুদ্ধে অভিযোগ করার চক্করে নিজ সরকারের খিল্লি ওড়ালেন পাক মন্ত্রী

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানের (Pakistan) নেতারা সবসময়ই ভারতের (India) বিরুদ্ধে মনগড়া অভিযোগ করতে থাকে। ইমরান খান (Imran Khan) সরকারে পাকিস্তানের রেল মন্ত্রী শেখ রশিদ আহমেদ এরকম অভিযোগ করায় সবথেকে বেশি এগিয়ে। যদিও, প্রতিবারই বিতর্কিত মন্তব্যের জন্য সবাই ওনার মজা ওড়ায়। যদিও তারপরেও শুধরানোর নাম নেন না তিনি। আরও একবার তিনি ভিত্তিহীন কথাবার্তা বলে সরকারকে হাসির পাত্র বানিয়ে তুলেছেন।

উল্লেখ্য, শেখ রশিদ অভিযোগ করে বলেছেন যে ভারতীয় গোয়েন্দা সংস্থা  RAW পাকিস্তানকে অস্থির বানানোর কাজ করছে। পাক রেল মন্ত্রী সেখানেই থেমে থাকেন নি, তিনি বলেন RAW পাক নেতাদের উপর প্রাণনাশী আক্রমণ করতে পারে। আর সেই কারণে তাঁরা যেন নিজের সুরক্ষার দায়িত্ব নিজেরাই পালন করে।

ইমরান খানের মন্ত্রী দাবি করেন যে ওনার উপর ভারতের তরফ থেকে তিনবার আক্রমণ করা হয়েছে। উনি বলেন, ‘ভারতের গোয়েন্দা সংস্থা পাকিস্তানকে ভিতর থেকে অস্থির করার জন্য কাজ করছে। সমস্ত নেতা নিজেদের সুরক্ষার কথা মাথায় রাখুন।” ওনার এই বয়ান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পাকিস্তানের সাংবাদিক নায়লা ইনায়াত পাক রেল মন্ত্রীর এই ভিডিও শেয়ার করেছেন।

 

রশিদ বলেন, RAW পাকিস্তানের বড় নেতাদের নিশানা বানাতে পারে। যদিও, ভারতের বিরুদ্ধে অভিযোগ করার সময় পাক রেল মন্ত্রী নিজের সরকারের ঠাট্টা করে ফেলেন। করোনার কথা উল্লেখ করে তিনি বলেন, গরিবের এই দেশে শুধু আল্লাহ আছে। এরমানে এই যে, পাকিস্তানের গরিব মানুষদের সরকারের কাছ থেকে কোনও আশা রাখা উচিৎ না।

Related Articles

Back to top button