চুল খুলে নাগরদোলায় বসাই হল কাল, যুবতীর চিৎকারে কেঁপে উঠল মেলা! আঁতকে ওঠার মতো ঘটনা

বাংলাহান্ট ডেস্ক : মেলায় খাবার দোকান বা খেলনার দোকানের পাশাপাশি অতিথিদের অন্যতম আকর্ষণের কেন্দ্রবিন্দু থাকে বিভিন্ন ধরনের জয় রাইড। বিভিন্ন মেলায় এই ধরনের জয় রাইড বা নাগরদোলার দেখা পাওয়া যায়। এই ধরনের নাগরদোলায় অতীতে বিভিন্ন ধরনের ভয়ংকর দুর্ঘটনার সাক্ষী থেকেছি আমরা। সম্প্রতি নাগরদোলায় এক মহিলার চুল আটকে ভয়ংকর দুর্ঘটনা ঘটল গুজরাটে (Gujrat)।

এমন ভাবে মেয়েটির চুল নাগরদোলায় আটকে গিয়েছিল তাতে তার প্রাণ সংশয় পর্যন্ত হতে পারত।গণেশ চতুর্থী উপলক্ষে আয়োজিত একটি মেলায় ঘুরতে গিয়েছিল এই মেয়েটি। অন্যান্যদের মতো সেও নাগরদোলায় উঠে বসে জয় রাইডের আনন্দের জন্য। নাগরদোলাটি দুপাক খাওয়ার পরেই হঠাৎ শোনা যায় তার আর্তনাদ।

আরোও পড়ুন : বিদ্যুৎ দপ্তর দিচ্ছে স্মার্ট মিটার, বসাতে না চেয়ে কর্মীদের উপর চড়াও গ্রামবাসীরা

সঙ্গে সঙ্গে থামিয়ে দেওয়া হয় নাগরদোলা। এরপর দেখা যায় নাগরদোলার একটি পিলারের সাথে আটকে গিয়েছে মেয়েটির চুল। দ্রুত অনেকেই সাহায্য করতে এগিয়ে আসেন মেয়েটিকে। কিন্তু হাজার চেষ্টার পরেও নাগরদোলা থেকে সেই মেয়েটির চুল ছাড়ানো সম্ভব হয়নি। এরপর বাধ্য হয়ে কেটে দেওয়া হয় সেই মেয়েটির চুল। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে।

এই ভিডিওটি দেখে অনেকেই আঁতকে উঠছেন।গুজরাটের খাম্বালিয়ায় ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনাটি। এই মেয়েটির চুল কেটে কোনও রকমে প্রাণ রক্ষা করা গেছে, নয়ত ঘটে যেতে পারত আরও বড় দুর্ঘটনা। আমাজিংদ্বারকা নামের এক ব্যবহারকারী ঘটনার ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। একই সাথে তিনি সবাইকে নাগরদোলা চড়ার আগে সাবধান থাকতে বলেছেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর