শীতে বাজার কাঁপাচ্ছে এই স্বদেশী খুদে গিজার! মাত্র ১ মিনিটেই মিলবে অফুরন্ত গরম জল, দাম একেবারে সস্তা

বাংলা হান্ট ডেস্ক: ইতিমধ্যেই দেশজুড়ে (India) শুরু হয়েছে শীতের (Winter) মরশুম। এমতাবস্থায়, ক্রমাগত নিম্নমুখী পারদের জেরে ঠান্ডায় জুবুথুবু সবাই। এদিকে, বছরের এই সময়টাতে স্নানের সময়ে কনকনে ঠান্ডার হাত থেকে বাঁচতে গিজারের (Geyser) ব্যবহার বিপুল পরিমাণে বৃদ্ধি পায়। যার জেরে হু হু করে বৃদ্ধি পায় গিজার বিক্রির সংখ্যা। বর্তমানে বাজারে বিভিন্ন ধরণের এবং বিভিন্ন দামের গিজার উপলব্ধ রয়েছে।

   

তবে, কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় যে অনেকে গিজার কেনার পেছনে বিপুল অর্থব্যয় করলেও সেগুলি খুব একটা ভালো হয়না। এমতাবস্থায়, বর্তমান প্রতিবেদনে আজ আমরা আপনাদের কাছে এমন একটি গিজারের প্রসঙ্গ উপস্থাপিত করব যেটিকে বিশ্বের সবথেকে ছোট গিজার হিসেবে অভিহিত করলেও অত্যুক্তি হবে না। পাশাপাশি ওই গিজারটির দামও অনেকটাই কম। এছাড়াও, এটি ভারতের প্রথম পেটেন্টেড গিজারও।

আরও পড়ুন: ভারতের পরে এই দেশেই রয়েছে সর্বাধিক হিন্দু মন্দির! নামটি জানলে হয়ে যাবেন “হাঁ”

মূলত আজ আমরা আপনাদের কাছে যে গিজারটির বিষয়ে জানাব সেটি হল একটি মাল্টিফাংশনাল গিজার। এই গিজারটি সহজেই বহনযোগ্য অর্থাৎ পোর্টেবল এবং ইনস্ট্যান্ট গরম জল প্রদান করে এবং এটিতে স্টোরেজও (২.৫ লিটার) রয়েছে। আসলে, এই গিজারটির কিছু দুর্দান্ত ফিচার্স আছে। আর সেই কারণেই গিজারটি হয়ে উঠেছে অনন্য।

আরও পড়ুন: ২৪ দিন আনলিমিটেড ফ্রি, সঙ্গে অজস্র ডেটা! নতুন বছরের আগে বিরাট ঘোষণা মুকেশ আম্বানির সংস্থা Jio-র

গিজারটি চালু করার সাথে সাথেই আপনি এর মাধ্যমে মাত্র ১ মিনিটেই গরম জল পেতে পারবেন এবং এটি ব্যবহার করাও অত্যন্ত সহজ। পাশাপাশি, এই পোর্টেবল গিজারটি দেওয়ালেও সহজে আটকানো যায়। মাত্র দেড় কেজি ওজনের এই আকর্ষণীয় গিজারটি হল শকপ্রুফ। অর্থাৎ, এটি নিরাপদও বটে।

Paragon সংস্থার তৈরি এই গিজারটি অ্যামাজন কিংবা ফ্লিপকার্ট-এর মতো অনলাইন বিপণন ওয়েবসাইটগুলিতে পাওয়া যাচ্ছে। এছাড়াও আপনি সংস্থাটি নিজস্ব ওয়েবসাইটে এই গিজারটি পেতে পারেন। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, এই গিজারটির দাম হল ২,৯৯০ টাকা। কিন্তু অফারে এটির দাম ২,৭০০ টাকা পর্যন্ত নেমে আসে। এছাড়াও জানিয়ে রাখি যে, গিজারটি খুব সহজেই ১০ থেকে ১৫ বছর পর্যন্ত ভালোভাবে কাজ করতে সক্ষম। পাশাপাশি সংস্থাটির তরফে গিজারটি কেনার ক্ষেত্রে গ্রাহকদের দু’বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি প্রদান করা হয়।

সম্পর্কিত খবর