২৪ দিন আনলিমিটেড ফ্রি, সঙ্গে অজস্র ডেটা! নতুন বছরের আগে বিরাট ঘোষণা মুকেশ আম্বানির সংস্থা Jio-র

বাংলা হান্ট ডেস্ক: আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরেই আমরা পৌঁছে যাব আগামী বছর অর্থাৎ ২০২৪-এ। যদিও, নতুন বছরের কাউন্টডাউনের পাশাপাশি সবাই এখন ব্যস্ত বড়দিনের আনন্দে মেতে উঠতে। এদিকে, ঠিক এই আবহেই গ্রাহকদের জন্য বড় চমক সামনে আনল মুকেশ আম্বানির (Mukesh Ambani) সংস্থা Relaince Jio। যেটি জানার পর অবাক হবেন প্রত্যেকেই।

   

প্রসঙ্গত উল্লেখ্য যে, বর্তমান সময়ে সমগ্র দেশজুড়ে টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম বৃহৎ সংস্থা হল Relaince Jio। খুব অল্প সময়ের মধ্যেই তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে এই সংস্থা। শুধু তাই নয়, গ্রাহকদের কথা মাথায় রেখে প্রায়শই একের পর এক দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান সামনে আনে Relaince Jio। যার জেরে এই সংস্থা খুব সহজেই কড়া টক্কর দিচ্ছে Vodafone-Idea, Bharti Airtel কিংবা BSNL (Bharat Sanchar Nigam Limited)-এর মতো টেলিকম সংস্থাগুলির সাথে।

Jio came with a big surprise in the new year

মূলত, Relaince Jio-র বিভিন্ন ধরণের এবং বিভিন্ন দামের রিচার্জ প্ল্যান উপলব্ধ করে। যার ফলে গ্রাহকেরা খুব সহজেই সেগুলির মধ্যে থেকে তাঁদের প্রয়োজন অনুযায়ী প্ল্যান বেছে নিতে পারেন। শুধু তাই নয়, Jio-র স্বল্পমেয়াদী প্ল্যানগুলির পাশাপাশি দীর্ঘমেয়াদী প্ল্যানগুলিও যথেষ্ট আকর্ষণীয়। এমতাবস্থায়, Jio এখন তাদের একটি বার্ষিক প্ল্যানে গ্রাহকদের নতুন বছরের উপহার বাবদ ২৪ দিনের অতিরিক্ত মেয়াদ প্রদান করছে। শুধু তাই নয়, বৈধতার পাশাপাশি গ্রাহকদের অতিরিক্ত ৭৫ জিবি ডেটাও উপলব্ধ করা হচ্ছে।

আরও পড়ুন: ভারতীয় সীমান্তের কাছে হুথিদের স্ট্রাইক! আরব সাগরে ইজরায়েলি জাহাজে ড্রোন হামলা, সতর্ক নৌসেনা

Jio-র দুর্দান্ত রিচার্জ প্ল্যান: মূলত, আমরা Jio-র যে প্ল্যানের প্রসঙ্গ উপস্থাপিত করছি সেটি হল একটি বার্ষিক প্ল্যান। যার দাম ২,৯৯৯ টাকা। তবে, এই প্ল্যানে কোম্পানি গ্রাহকদের ৩৬৫ দিনের ভ্যালিডিটি প্রদান করলেও নিউ ইয়ার উপলক্ষ্যে ২৪ দিনের অতিরিক্ত বৈধতা দিচ্ছে। যার ফলে আপনি ৩৮৯ দিনের ভ্যালিডিটি পাবেন। এমতাবস্থায়, এই প্ল্যানটির দৈনিক খরচ পড়বে ৮ টাকারও কম।

আরও পড়ুন: ফের তৈরি আশঙ্কা! হু হু করে বাড়ছে করোনার JN.1 ভেরিয়েন্টে আক্রান্তের সংখ্যা, ৩০ দিনেই রেকর্ড সংক্রমণ

বারবার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্ত হবেন: উল্লেখ্য যে, Reliance Jio-র এই রিচার্জ প্ল্যানে আপনি ৩৮৯ দিনের জন্য যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ও বিনামূল্যে কলিং করতে পারবেন। শুধু তাই নয়, প্ল্যানটিতে প্রতিদিন ১০০ টি SMS-এর সুবিধাও পাওয়া যাবে। এই বার্ষিক প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট ৯১২.৫ GB ডেটা। অর্থাৎ, দৈনিক মিলবে ২.৫ জিবি ডেটা। এছাড়াও, এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকেরা Jio টিভি, Jio সিনেমা এবং Jio ক্লাউডেও বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।