বিশ্বকাপের পর আবারও মন জিতলেন শামি! দুর্ঘটনার শিকার পর্যটকদের জীবন বাঁচালেন ভারতীয় পেসার

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সদ্য সমাপ্ত ওডিআই বিশ্বকাপের (2023 ODI World Cup) সেমিফাইনালে তিনি ভারতীয় দলের (Indian Cricket Team) হয়ে যে ভূমিকা পালন করেছিলেন, এবার নৈনিতালের (Nainital) রাস্তায় ঠিক একই ভূমিকা পালন করতে দেখা গেল মহম্মদ শামিকে (Mohammed Shami)। তিনি এবং তার বন্ধুরা মিলে একটি দুর্ঘটনাগ্রস্থ গাড়ি (Car Accident) থেকে পর্যটকদের উদ্ধার করেন।

   

shami evil smile

কি ঘটেছিল নৈনিতালে?

শামি শনিবার গভীর রাতে সোশ্যাল মিডিয়ায় একটি দুর্ঘটনার ভিডিও সকলের সাথে শেয়ার করতে গিয়েছিলেন। শামি শেয়ার করা ভিডিওতে দাবি করেছেন যে তিনি এবং তার সাথে থাকা কয়েকজন, কিছু ব্যক্তিকে একটি দুর্ঘটনার কবলে পড়া গাড়ি থেকে নামিয়েছিলেন। আচমকা এই গাড়িটি পাহাড় থেকে নিচে পড়ে যাচ্ছিল। ইতিমধ্যেই তার শেয়ার করা ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

রক্ষাকর্তা শামি:

এই ঘটনাটি সামনে আসার পর সকলেই ভারতীয় ফাস্ট বোলারের প্রশংসা করছেন। শামি নিজে সেই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “ও (গাড়ির মালিক) খুব ভাগ্যবান যে ভগবান ওকে দ্বিতীয় জীবন দিয়েছে। ওর গাড়ি নৈনিতালের পাহাড়ে রাস্তায় গড়িয়ে পড়ে যাচ্ছিল ঠিক আমাদের গাড়ির সামনে দিয়ে। আমরা খুব সাবধানে ওকে গাড়ি থেকে বার করেছি।”

আরও পড়ুন:-বুমরার প্রয়োজন ফুরোলো ভারতীয় দলে! এবার এই নতুন ইয়র্কার কিং বড় ভরসা BCCI-এর

মাঠেও একইরকম ভূমিকা:

ভারতীয় দলের হয়ে মাঠেও শামির ভূমিকা থাকে একজন রক্ষাকর্তার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে যখন ৩৯৭ রান তুলেও ভারতীয় দল হারের সম্ভাবনা চোখের সামনে দেখতে পাচ্ছে তখন পরপর ৭ উইকেট তুলে নিয়ে গুরুত্বপূর্ণ সেমিফাইনালে ভারতীয় দলকে রক্ষা করেছিলেন এই ভারতীয় ফাস্ট বোলার। যদিও ফাইনালে তিনি একটি উইকেট পেলেও দলকে ম্যাচ জেতাতে ব্যর্থ হয়েছেন।

আরও পড়ুন: ধোনির টিপস কাজে লাগিয়েই আজ ভয়ঙ্কর ফিনিশার রিঙ্কু! কি পরামর্শ দিয়েছিলেন ক্যাপ্টেন কুল?

শামির ভবিষ্যৎ:

শামি আপাতত ভারতীয় দল থেকে বিশ্রামে রয়েছেন। ওডিআই ফরমেটে তিনি ভারতীয় দলে অপরিহার্য হয়ে উঠলেও আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তার নাম বিবেচনা করা হবে কিনা সেটা ডিসেম্বর মাসের প্রথম দিকে জানতে পারা যাবে। তিনি কবে ফের জাতীয় দলের হয়ে মাঠে ফিরবেন সেটা এখনো স্পষ্ট হয়নি।