রুট বদলাবে নিউ জলপাইগুড়ি বন্দে ভারত! বাতিল একগুচ্ছ ট্রেন, চরম সমস্যায় আমজনতা

বাংলাহান্ট ডেস্ক : ট্রেনযাত্রীদের জন্য দুঃসংবাদ। আপনার যদি বন্দে ভারত এক্সপ্রেসে করে নিউ জলপাইগুড়ি যাওয়ার প্ল্যান থাকে তাহলে এই প্রতিবেদনটির দিকে বিশেষভাবে নজর রাখুন। আগামী রবিবার পূর্ব রেলের কোতলপুর ও তিলভিটা স্টেশনের মধ্যে ২৪০ নম্বর ব্রিজের রক্ষণাবেক্ষণের কাজ চলবে বলে জানানো হয়েছে।

   

সেইকারণেই ০৩৪৭০ তিনপাহাড়-বর্ধমান প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন এবং ০৩৪৬৯ বর্ধমান-তিনপাহাড় প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন চলবে না বলেই পূর্ব রেলের তরফে জানানো হয়েছে। তাছাড়া কাজের জন্য কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। শুধু তাই নয়, নতুন আপডেট রয়েছে বন্দে ভারত ট্রেনের জন্যেও। নয়া রুটে ছুটবে ট্রেনটি।

আরোও পড়ুন : বাবার পয়সা না উড়িয়ে খরচ সামলাতে নিজেই আয় করছেন সারা! ব্যবসা শুরু করলেন সচিন কন্যা

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, আগামী রবিবার (১৭ ডিসেম্বর) ২২৩০২ নিউ জলপাইগুড়ি-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেসটি জঙ্গিপুর রোড, আজিমগঞ্জ, নলহাটি এবং রামপুরহাট হয়ে হাওড়ায় পৌঁছাবে। সেইসঙ্গে হাওড়া ডিভিশনের বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে লখনউ ডিভিশনে নন-ইন্টারলকিং সংক্রান্ত কাজের জন্য।

আরোও পড়ুন : ভুলে যান পেট্রোল, ডিজেল! সূর্যের আলোতেই চলবে গাড়ি! এই দিন বাজারে আসছে ভারতের প্রথম ‘সোলার কার’

সূত্রের খবর, সেইজন্য ১৫ ডিসেম্বর, ২২ ডিসেম্বর, ২৯ ডিসেম্বর, ৫ জানুয়ারি ও ১২ জানুয়ারি চলবে না ০৫০৭৯ হাওড়া-গোমতিনগর স্পেশাল ট্রেন। আর ০৫০৮০ গোমতিনগর-হাওড়া স্পেশাল ট্রেন চলাচল বন্ধ থাকবে ১৪ ডিসেম্বর, ২১ ডিসেম্বর, ২৮ ডিসেম্বর, ৪ জানুয়ারি ও ১৪ জানুয়ারি। সব মিলিয়ে নিত্যযাত্রীদের সমস্যা বাড়বে।

Indian Railways,New Jalpaiguri,Vande Bharat Express,Train,Cancellation,Route Change,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor,ভারতীয় রেল,বন্দে ভারত এক্সপ্রেস,ট্রেন বাতিল

সেইকারণেই রেলের তরফে আগেভাগেই জানিয়ে দেওয়া হয়েছে। তাছাড়া চাতরা ও মুরারাই স্টেশনের মধ্যে তৃতীয় লাইনের কাজের জন্য আগামী ৩ জানুয়ারি পর্যন্ত একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। যে তালিকায় আছে ১৩০১১ হাওড়া-মালদা টাউন ইন্টারসিটি এক্সপ্রেস, ১৩০২৭ হাওড়া-আজিমগঞ্জ কবিগুরু এক্সপ্রেসের মতো একগুচ্ছ ট্রেন।

সম্পর্কিত খবর